শ্বশুরবাড়ি ছেড়ে আসার ‘অপরাধে’ যুবতীকে চুলের মুঠি ধরে মার, বেঁধে রাখা হল গাছে!

মাত্র তিন মাস আগেই ওই যুবতী পাশেরই একটি গ্রামের এক যুবককে বিয়ে করে। কিন্তু কাজের খোঁজে স্বামী একা একাই গুজরাটে চলে যাওয়ায় দুঃখে মামার বাড়িতে আসে সে। শ্বশুরবাড়ি ছেড়ে আসার খবর মিলতেই হাজির হয় ওই যুবতীর বাবা ও দাদা।

শ্বশুরবাড়ি ছেড়ে আসার 'অপরাধে' যুবতীকে চুলের মুঠি ধরে মার, বেঁধে রাখা হল গাছে!
গাছে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছে ওই যুবতীকে। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।
Follow Us:
| Updated on: Jul 03, 2021 | 8:38 AM

ভোপাল: কাজের খোঁজে স্বামী গিয়েছেন গুজরাটে, সঙ্গে নিয়ে যাননি স্ত্রীকে। সেই কারণেই রাগ করে মামার বাড়িতে চলে এসেছিল ১৯ বছরের যুবতী। কিন্তু শ্বশুরবাড়ি ছেড়ে আসার অপরাধ যে এতটা বড়, তা আন্দাজও করতে পারেনি ওই যুবতী। বাড়ি ফেরার অপরাধে তাঁকে গোটা গ্রামের সামনে নির্মমভাবে মারধর ও পরে গাছে বেঁধে রাখা হল। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের আলিরাজপুর জেলায়।

পুলিশ সূত্রে জানী গিয়েছে, মাত্র তিন মাস আগেই ওই যুবতী পাশেরই একটি গ্রামের এক যুবককে বিয়ে করে। কিন্তু কাজের খোঁজে স্বামী একা একাই গুজরাটে চলে যাওয়ায় দুঃখে মামার বাড়িতে আসে সে। শ্বশুরবাড়ি ছেড়ে আসার খবর মিলতেই হাজির হয় ওই যুবতীর বাবা ও দাদা। গোটা গ্রামের সামনেই নির্মমভাবে চুলের মুঠি ধরে মারধর করা হয় তাঁকে। রাস্তায় টেনে ছিচড়ে নিয়েও যাওয়া হয়।গ্রামের কয়েকজন বাসিন্দা গোটা ঘটনাটি রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই পুলিশের নজরে আসে গোটা বিষয়টি। ভাইরাল হওয়া একাধিক ভিডিয়োয় দেখা যায়, কোথাও লাঠি ভেঙে না যাওয়া অবধি যুবতীকে মারধর করা হচ্ছে, কোনওটিতে আবার তাঁর দাদাকে বলতে শোনা যায় যে, কান্না বন্ধ করতে, আর যেন সে কখনও বাড়ি না ফেরে। আরেকটি ভিডিয়োয় দেখা যায়, ওই যুবতীকে গাছে বেঁধে রাখা হয়েছে। সকলে তাঁকে ঘিরে হাসাহাসি করছে।

গোটা বিষয়টি পুলিশের নজরে আসতেই ১ জুলাই পুলিশ এফআইআর দায়ের করে এবং ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করে।

আরও পড়ুন: নির্বাচনের মুখে লুঠ হওয়া সাড়ে ৩ কোটি টাকা কোথা থেকে এল? তলব বিজেপি সভাপতিকে