Man carries wife’s body: অটোরিক্সায় মৃত্যু স্ত্রীর, চালক নিয়ে যেতে অস্বীকার করলে দেহ কাঁধে নিয়ে ৮০ কিমি হাঁটলেন স্বামী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Feb 09, 2023 | 8:10 PM

অটোরিক্সার চালককে ২ হাজার টাকা ভাড়া দেওয়ার পর স্ত্রীর দেহ গ্রামে নিয়ে যাওয়ার জন্য দরিদ্র পরিবারের এড়ে সামুলুর কাছে আর টাকা ছিল না। ফলে স্ত্রীর মৃতদহ কাঁধে তুলে নিয়েই হাঁটতে শুরু করেন তিনি।

Man carries wife's body: অটোরিক্সায় মৃত্যু স্ত্রীর, চালক নিয়ে যেতে অস্বীকার করলে দেহ কাঁধে নিয়ে ৮০ কিমি হাঁটলেন স্বামী
স্ত্রীর দেহ কাঁধে তুলে হাঁটলেন ওড়িশার ব্যক্তি।

ভাইজ্যাগ: হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যাওয়ার পথে অটোরিক্সাতেই মৃত্যু হয় স্ত্রীর। তখন আর মৃতদেহ নিয়ে যেতে চাননি অটোরিক্সার চালক। অসহায় ওই ব্যক্তি এবং তাঁর স্ত্রীর দেহ মাঝপথেই নামিয়ে দেন অটোরিক্সা চালক। গুনে গুনে ২ হাজার টাকা ভাড়াও নেন তিনি। এরপর আর অন্য গাড়ি করে স্ত্রীর দেহ নিয়ে যাওয়ার মতো টাকা পকেটে ছিল না আদিবাসী সম্প্রদায়ভুক্ত এড়ে সামুলুর। বাধ্য হয়ে স্ত্রীর মৃতদেহ কাঁধে নিয়েই দীর্ঘ পথ হাঁটতে শুরু করেন ৩৩ বছর বয়সি এড়ু। সম্প্রতি এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়েছে অন্ধ্রপ্রদেশের ভিজিনাগারাম এলাকা। শেষ পর্যন্ত অবশ্য পুলিশ তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওড়িশার কোরাপুটের বাসিন্দা এড়ে সামুলু। অসুস্থ স্ত্রীর চিকিৎসার জন্যই তাঁকে নিয়ে অন্ধ্রপ্রদেশ আসেন সামুলু। বিশাখাপত্তনমের সাঙ্গিবালাসার কাছে এড়ে গুরু হাসপাতালে স্ত্রীকে ভর্তিও করান তিনি। কিন্তু, সেখানকার চিকিৎসাতেও সাড়া দেননি তাঁর স্ত্রী। আর বাঁচার আশা নেই বুঝতে পেরে চিকিৎসকেরা স্ত্রীকে নিয়ে গ্রামে ফিরে যাওয়ার পরামর্শ দেন সামুলুকে। চিকিৎসকদের পরামর্শ মেনে স্ত্রীকে ১৩০ কিলোমিটার দূরে তাঁদের গ্রাম, ওড়িশার সোরাদায় নিয়ে যাওয়ার জন্য ২ হাজার টাকা দিয়ে একটি অটোরিক্সা ভাড়া করেন সামুলু। কিন্তু, ভিজিনাগারামের কাছে অটোরিক্সাতেই মৃত্যু হয় সামুলুর স্ত্রী। এরপরই তাঁদের গাড়ি থেকে নামিয়ে দেন ওই অটোরিক্সার চালক।

এই খবরটিও পড়ুন

অটোরিক্সার চালককে ২ হাজার টাকা ভাড়া দেওয়ার পর স্ত্রীর দেহ গ্রামে নিয়ে যাওয়ার জন্য দরিদ্র পরিবারের এড়ে সামুলুর কাছে আর টাকা ছিল না। ফলে স্ত্রীর মৃতেদহ কাঁধে তুলে নিয়েই হাঁটতে শুরু করেন তিনি। প্রায় ৮০ কিলোমিটার হেঁটে ফেলেন তিনি। তারপর অবশ্য নড়েচড়ে বসেন পুলিশকর্তারা। স্থানীয় থানার পুলিশ ইন্সপেক্টর টিভি তিরুপতি রাও এবং সাব ইন্সপেক্টর ১০ হাজার টাকা জোগাড় করেন এবং স্ত্রীর মৃতদেহ গ্রামে নিয়ে যাওয়ার জন্য সামুলুকে একটি অ্যাম্বুলেন্স ভাড়া করে দেন তাঁরা। তবে স্ত্রীর দেহ কাঁধে নিয়ে সামুলুর হেঁটে চলার দৃশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla