Man Collapses: ভিডিয়ো: ভাগ্নির বিয়েতে উদ্দাম নাচ, হঠাৎই লুটিয়ে পড়ে মৃত্যু প্রৌঢ়ের

Man Collapses While Dancing In Wedding: ভাগ্নির বিয়েতে গিয়েছিলেন ব্যক্তি। সেখানে উদ্দাম নাচে মেতে ওঠেন। আর নাচতে নাচতেই ঘনিয়ে আসে মৃত্য়ু। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

Man Collapses: ভিডিয়ো: ভাগ্নির বিয়েতে উদ্দাম নাচ, হঠাৎই লুটিয়ে পড়ে মৃত্যু প্রৌঢ়ের
Image Credit source: স্ক্রিনশট (Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: May 12, 2023 | 8:13 AM

রায়পুর: ভাগ্নির বিয়েতে গিয়েছিলেন। গানের তালে তালে বর-কনের পাশে দেদার পা মেলাচ্ছিলেন। হঠাৎ ছন্দপতন। বিবাহ বাসরে নাচতে নাচতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ছত্তীসগঢ়ের বালোদ জেলার বাসিন্দা দিলীপ রাজকর। নাচতে নাচতে তিনি বসে পড়েন। তারপরই হঠাৎ করে শুয়ে পড়েন। এই গোটা ঘটনার ভিডিয়ো রেকর্ড করা হয়েছে। তা সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে।

ছত্তীসগঢ়ের বালোদ জেলার বাসিন্দা দিলীপ রাজকর। ভিল্লাই স্টিল প্ল্যান্টে কর্মরত একজন ইঞ্জিনিয়ার তিনি। গত ৪ মে রাজনন্দনগাঁওয়ের দোনগরগড়েভাগ্নির বিবাহ অনুষ্ঠানে গিয়েছিলেন। বিয়ের অনুষ্ঠানে আনন্দে মেতে ওঠেন। সকলে নাচতে থাকেন। তালে তালে পা মেলান দিলীপও। শুধুমাত্র পা মেলানোই নয়। উদ্দাম নাচেন তিনি। তারপরই হঠাৎ করে দাঁড়িয়ে পড়েন। কিছুক্ষণের জন্য বসে বিশ্রামও নেন। তাঁকে ভিডিয়োতে কাশতেও দেখা যাচ্ছে। তারপর শুয়ে পড়েন তিনি। শত ধাক্কা দিয়েও কোনও সাড়া মেলেনি।

গোটা ঘটনার ভিডিয়ো রেকর্ড করা হয়েছে। সম্প্রতি সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নাচতে নাচতে বসে পড়েন তিনি। তারপর মাটিতেই শুয়ে পড়েন। সঙ্গে সঙ্গে বিয়েবাড়িতে হইচই পড়ে যায়। সকলে ঘিরে ধরে তাঁকে। সময় নষ্ট না করে তখনি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতালের ডাক্তাররা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।