Stabbing: ফুচকা খেতে আসতেন রোজই, বকেয়া ২০ টাকা চাইতেই ভয়ঙ্কর পরিণতি হল ফুচকাওয়ালার

Maharashtra: রবিবার বিকেলে ওই ব্যক্তি ফুচকা খেতে আসেন। সেই সময় ফুচকাওয়ালা তাঁকে আগেরদিনের বাকি থাকা ২০ টাকা মিটিয়ে দেওয়ার কথা বলেন।

Stabbing: ফুচকা খেতে আসতেন রোজই, বকেয়া ২০ টাকা চাইতেই ভয়ঙ্কর পরিণতি হল ফুচকাওয়ালার
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 9:13 AM

নাগপুর: ফুচকা খেতে কে না ভালবাসে, কিন্তু সেই ফুচকা খাওয়াকে কেন্দ্র করেই যে রক্তারক্তি কাণ্ড ঘটবে, তা কী কখনও কেউ কল্পনা করতে পেরেছেন? ফুচকা খাওয়া নিয়ে বচসার জেরেই ছুরিকাহত হলেন এক ফুচকাওয়ালা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরে। ২০ টাকা নিয়ে বচসার জেরেই এক ব্যক্তি ছুরি (Stabbing) নিয়ে হামলা করলেন ফুচকাওয়ালার উপরে। আহত ওই ফুচকাওয়ালা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্তের খোঁজে পুলিশ (Police) তল্লাশি অভিযান শুরু করেছে।

জানা গিয়েছে, জয়রাম গুপ্ত নামক এক ফুচকাওয়ালার উপরে হামলা করেন এক ব্যক্তি। হামলাকারী ওই ব্যক্তি প্রায়সময়ই ওই ফুচকাওয়ালার দোকানে ফুচকা খেতে আসতেন। কিন্তু অনেক সময়ই টাকা মেটাতেন না। ফুচকাওয়ালা ধারে ফুচকা দিতে না চাইলেও, কার্যত জোর করে ফুচকা খেতেন ওই ব্যক্তি। রবিবার বিকেলেও ওই ব্যক্তি ফুচকা খেতে আসেন। সেই সময় ফুচকাওয়ালা তাঁকে আগেরদিনের বাকি থাকা ২০ টাকা মিটিয়ে দেওয়ার কথা বলেন।

এই টাকা চাওয়া নিয়েই বচসা শুরু হয় ওই ব্যক্তি ও ফুচকাওয়ালার মধ্যে। বেশ কিছুক্ষণ ধরে তর্কাতর্কি চলে দুই পক্ষের মধ্যে। এরপরই আচমকা ওই ব্যক্তি ছুরি দিয়ে হামলা চালায় ওই ফুচকাওয়ালার উপরে। ফুচকাওয়ালার পেটে এলোপাথাড়ি কোপ মারেন অভিযুক্ত। ওই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়তেই অভিযুক্ত ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত জয়রাম গুপ্ত বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর পেটে একাধিক সেলাই করা হয়েছে। অন্য়দিকে, অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

এদিকে, ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অভিযুক্ত ওই ব্যক্তি সামনেরই একটি কারখানায় কাজ করতেন। প্রায়দিনই বিকেলে তিনি ওই ফুচকাওয়ালার দোকানে আসতেন, দু’জনের মধ্যে বেশ পরিচিতিও তৈরি হয়েছিল। কিন্তু ওই ব্যক্তি ধার করে ফুচকা খাওয়া নিয়েই অশান্তি শুরু হয়। রবিবার বিকেলে যখন অভিযুক্ত ব্যক্তি ফুচকা খেতে আসেন, সেই সময় ওই ফুচকাওয়ালা বলেন আগে বকেয়া ২০ টাকা মিটিয়ে দিতে। বাকি থাকা টাকা মেটালে তবেই তিনি ফুচকা দেবেন। এই কথা নিয়েই বচসা শুরু হয়। আচমকা ওই ব্যক্তি ফুচকাওয়ালাকে ছুরির কোপ মারতে থাকেন।