‘বিলিতি চুমু চাই’, মাঝ আকাশে উলঙ্গ হয়ে বিমানকর্মীর সামনে হুলস্থূল কাণ্ড যুবকের

এক বিমানকর্মী গিয়ে দেখেন বিমানে নিজের সিটে উলঙ্গ হয়ে বসে আছেন ওই ব্যক্তি।

  • TV9 Bangla
  • Published On - 19:06 PM, 8 Apr 2021
'বিলিতি চুমু চাই', মাঝ আকাশে উলঙ্গ হয়ে বিমানকর্মীর সামনে হুলস্থূল কাণ্ড যুবকের
ফাইল চিত্র

নয়া দিল্লি: মাঝ আকাশে বিমানে আজব ঘটনা। বেঙ্গালুরু (Bengaluru) থেকে দিল্লিগামী বিমানে হুলস্থূল কাণ্ড যুবকের। বিমান মন্ত্রকের অভ্যন্তরীণ একটি রিপোর্ট অনুযায়ী, উলঙ্গ হয়ে ল্যাপটপ ভেঙে বিমানকর্মীকে ‘ইটালিয়ান স্মুচ’ করার আজব দাবি করেছেন এক পুরুষ যাত্রী। এয়ারপোর্টস অথরিটি অব ইন্ডিয়া একটি রিপোর্টে জানিয়েছে, গত সোমবার দিল্লিগামী ওই বিমানে এক ব্যক্তি বিমানকর্মীর কাছে ইটালিয়ান স্মুচ চেয়ে আজব কাণ্ড ঘটান। ওই ব্যক্তিকে প্রত্যাখ্যান করেন বিমানকর্মী। এরপর ওই ব্যক্তিকে শান্ত ভাবে বসার অনুরোধ করেন বিমানকর্মী। ওই ব্যক্তি মত্ত আছেন কিনা তা যাচাই করতে গেলে তিনি ক্ষমা চেয়ে বলেন, “আমি ঠিক আছি।”

এরপর আরও এক বিমানকর্মী গিয়ে দেখেন বিমানে নিজের সিটে উলঙ্গ হয়ে বসে আছেন ওই ব্যক্তি। তাঁকে জামা-কাপড় পরে নেওয়ার অনুরোধ করলে তিনি জামা-কাপড় পরে নেন। কিন্তু ফের বিমান অবতরণের সময় তিনি উলঙ্গ হয়ে যান। নিরাপত্তাকর্মীরা জানান, বারবার অনুরোধ করার পর ওই ব্যক্তি জামা-কাপড় পরেন। একই বিমানে থাকা এক যাত্রী সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, প্রখমে ওই ব্যক্তির লাইফ জ্যাকেট নিয়ে বিমানকর্মীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর তিনি নিজের জামা-কাপড় খুলে উলঙ্গ হয়ে পড়েন।

ওই ব্যক্তিকে বিমানে ব্যান করার আবেদন জানিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন এক বিমানকর্মী। পাশাপাশি বিমানমন্ত্রী হরদীপ সিং পুরির কাছে ওই ব্যক্তিকে ব্যান করার আবেদন করেছেন বিমানকর্মী। এয়ার এশিয়া জানিয়েছে, হয়ত ওই ব্যক্তি মত্ত অবস্থায় ছিলেন।

আরও পড়ুন: আইনী প্রক্রিয়া শেষ না হলে ফেরত পাঠানো যাবে না জম্মুর রিফিউজি রোহিঙ্গাদের: সুপ্রিম কোর্ট