ভাইয়ের জন্মদিনের ডিজে বাজানো নিয়ে বচসা, আমন্ত্রিতের গুলিতে খুন দাদা

গত বৃহস্পতিবার নয়া দিল্লি(New Delhi)-র নজফগড়ে একটি ফার্মহাউসে ভাইয়ের জন্মদিন পালন করতে পার্টি রেখেছিলেন অনুজ। অনুষ্ঠানে ডিজে(DJ) কোন গান গান চালাবে, তা নিয়ে নবীন ও অনুজের মধ্যে বচসা শুরু হতেই আচমকাই নবীন পকেট থেকে বন্দুক বের করে অনুজকে লক্ষ্য করে গুলি চালায় ও ঘটনাস্থান থেকে পালিয়ে যায়।

ভাইয়ের জন্মদিনের ডিজে বাজানো নিয়ে বচসা, আমন্ত্রিতের গুলিতে খুন দাদা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 13, 2021 | 5:02 PM

নয়া দিল্লি: ফার্মহাউসে রাজকীয় ভঙ্গিতেই পালন করা হচ্ছিল জন্মদিন। খাবার, সুরা থেকে ডিজে(DJ)- পার্টিতে অভাব রাখা হয়নি কোনও আড়ম্ভরের। কিন্তু বাধ সাধল গান বাজানো নিয়েই। মত্ত অবস্থায় সামান্য কথা কাটাকাটিতেই আমন্ত্রিত চালাল গুলি, প্রাণ হারালেন অনুষ্ঠানের উদ্যোক্তাই। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অনুজ শর্মা। তার উপর গুলি চালিয়েছিলেন নবীন কুমার (২৮) নামক এক ব্যক্তি। ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার নয়া দিল্লির নজফগড়ে একটি ফার্মহাউসে ভাইয়ের জন্মদিন পালন করতে পার্টি রেখেছিলেন অনুজ। অনুষ্ঠানে অনেকেই আমন্ত্রিত ছিলেন। অভিযুক্ত নবীন কুমারও হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। পার্টি চলাকালীনই মত্ত অবস্থায় গান চালানো নিয়ে ঝগড়া শুরু হয়। ডিজে কোন গান গান চালাবে, তা নিয়ে নবীন ও অনুজের মধ্যে বচসা শুরু হতেই আচমকাই নবীন পকেট থেকে বন্দুক বের করে অনুজকে লক্ষ্য করে গুলি চালায় ও ঘটনাস্থান থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন: বাংলার প্রচারে ‘বিদ্রোহী’দের বাদ রাখলেন সোনিয়া-রাহুলরা

আহত অবস্থায় অনুজকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। ফার্ম হাউসের সিসিটিভি ফুটেজ ও অভিযুক্তের কল ডিটেইলস খতিয়ে দেখেই শুক্রবার বাবা হরিদাস নগর থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

এই বিষয়ে দ্বারকা পুলিশের ডেপুটি কমিশনার সন্তোষ কুমার মীনা বলেন, “জেরায় নবীন স্বীকার করে নিয়েছে যে ঘটনার দিন তিনি মত্ত অবস্থায় ছিলেন। গান চালানো নিয়ে বচসার সময়ই তিনি রাগের বশে গুলি চালান।” তাঁর বাড়িতে তদন্ত চালিয়ে বেআইনি বন্দুক ও দুটি তাজা কার্তুজও উদ্ধার করা হয়েছে বলেও জানান ওই পুলিশ আধিকারিক।

আরও পড়ুন: পেট্রপণ্যের মূল্যহ্রাস থেকে মন্দির সংস্কারে হাজার কোটি বরাদ্দ, প্রতিশ্রুতিতে ভরপুর স্তালিনের ইস্তেহার