Jodhpur Case: অন্য মেয়েদের সঙ্গে ঘনিষ্ঠতা পছন্দ নয়, সহপাঠীর বিরুদ্ধে ধর্ষণের হুমকির অভিযোগ তুলে নিজেকেই নিজে চিঠি নাবালিকার

Rajasthan News: বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে, সব মিলিয়ে সে মোট ৫০টি চিঠি লিখেছিল এবং থানায় ওই নাবালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল।

Jodhpur Case: অন্য মেয়েদের সঙ্গে ঘনিষ্ঠতা পছন্দ নয়, সহপাঠীর বিরুদ্ধে ধর্ষণের হুমকির অভিযোগ তুলে নিজেকেই নিজে চিঠি নাবালিকার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 7:13 PM

যোধপুর: রাজস্থানের যোধপুরে এক অবাক করা ঘটনা সবার নজর কেড়েছে। সেখানকার এক নাবালিকার অভিযোগ, তাঁকে ধর্ষণ ও অ্যাসিড আক্রমণ করা হবে বলে চিঠিতে হুমকি দেওয়া হচ্ছে। সহপাঠীদের দিকে অভিযোগের আঙুল তুলেছে ওই নাবালিকা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ এবং তদন্ত দেখা যায় যাবতীয় অভিযোগ মিথ্যে।

প্রাথমিকভাবে ওই নাবালিকার থেকে অভিযোগ পেয়ে পকসো আইনে অভিযুক্ত নাবালককে গ্রেফতার করেছিল পুলিশ। ওই নাবালিকার দাবি ছিল তাঁর স্কুলে সহপাঠী ওই হুমকি চিঠি লিখেছিল। কিন্তু ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে আদতে নাবালিকা নিজেই ওই চিঠিটি লিখেছে।

পুলিশি জেরার মুখে ওই নাবালিকা জানায়, চিঠি লিখে নিজের ঠিকানায় পাঠিয়েছিল সে। নাবালিকা পুলিশ আধিকারিকদের জানিয়েছে, এক সময় ওই নাবালকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। পরবর্তীকালে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। নাবালিকার মনে হচ্ছিল, ওই নাবালক পুরো ক্লাসের সামনে তাঁকে বদনাম করছে। নাবালিকা জানিয়েছে, সে এই কাজ করার সিদ্ধান্ত নিয়েছিল কারণ অন্য মেয়েদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা সে কোনওভাবেই বরদাস্ত করতে পারছিল না।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে, সব মিলিয়ে সে মোট ৫০টি চিঠি লিখেছিল এবং থানায় ওই নাবালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল। জেলার পুলিশ সুপার চক্রবর্তী সিং জানিয়েছেন, নাবালিকার হাতের লেখার সঙ্গে চিঠির লেখা মিলিয়ে দেখার পরই গোটা বিষয়টি পুলিশের সামনে পরিষ্কার হয়। টুইটারে ওই নাবালক নিজেকে নির্দোষ দাবি করে একটি ভিডিয়ো পোস্ট করেছিল, তারপরই পুলিশ বিস্তারিত তদন্তে নামে। নাবালকের মুক্তির জন্য পুলিশ তাঁকে আদালতে পেশ করার সিদ্ধান্ত নিয়েছে।