Mumbai Cruise Drug Party: চশমার বাক্সে মাদক লুকিয়ে রেখেছিল আরিয়ান! হোয়াটসঅ্যাপ চ্যাটেও রয়েছে মাদকের উল্লেখ

Drugs Found in Aryan Khan's Lens Case: রবিবারই মাদককাণ্ডে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাঁর বিরুদ্ধে মাদক রাখার অভিযোগ উঠেছে।

Mumbai Cruise Drug Party: চশমার বাক্সে মাদক লুকিয়ে রেখেছিল আরিয়ান! হোয়াটসঅ্যাপ চ্যাটেও রয়েছে মাদকের উল্লেখ
চশমার বাক্সে মাদক লুকিয়ে রেখেছিলেন আরিয়ান, দাবি এনসিবির।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 8:18 AM

মুম্বই: চশমা রাখার বাক্সেই মাদক লুকিয়ে রেখেছিলেন আরিয়ান খান(Aryan Khan)!  রবিবার এনসিবি(NCB) সূত্রে জানানো হল, শনিবার রাতে মুম্বইয়ের কর্ডেলিয়া এমপ্রেস ক্রুজশিপে (Cordelia Empress Ship) তল্লাশি অভিযান চালানোর সময় চশমার বাক্স, মহিলাদের ব্য়বহার করার জন্য স্য়ানিটারি প্যাড (Sanitary Pad) ও ওষুধের বাক্সে(Medicine Box)-ও মাদক লুকিয়ে রাখা হয়েছিল।

রবিবারই মাদককাণ্ডে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাঁর বিরুদ্ধে মাদক রাখার অভিযোগ উঠেছে। শনিবার সূত্র মারফত খবর পেয়ে যে প্রমোদতরণীতে তল্লাশি অভিযান চালিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, সেখানেই উপস্থিত ছিলেন আরিয়ান খান। প্রথমে তাঁকে দীর্ঘক্ষণ জেরা করে এনসিবি। পরে বিকেলে বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। ৪ অক্টোবর অবধি এনসিবির হেফাজতেই থাকার নির্দেশ দেওয়া হয়েছে আরিয়ানকে।

তবে একা আরিয়ান খানই নন, গ্রেফতার হয়েছেন বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সন্তানরাও। এরমধ্যে দিল্লির এক বিখ্যাত ব্যবসায়ীর কন্যারাও রয়েছেন বলে জানা গিয়েছে। আরবাজ মারচেন্ট, মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমাত সিং, মোহাক জয়সওয়াল, বিক্রান্ত ছোকর ও গোমিত চোপড়া নামক আরও ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সকলেরই ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের চশমার বাক্স থেকে মাদক উদ্ধার হওয়ায় তাঁর বিরুদ্ধে মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়। জানা গিয়েছে, ওই প্রমোদতরণীতে ধরা পড়ার সময় আরিয়ানের কাছে  ১ লাখ ৩৩ হাজার টাকা ও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল।

কর্ডেলিয়া ক্রুজ নামক ওই প্রমোদতরণীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্যরা ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। আগামী ৪ অক্টোবর তা গোয়া ঘুরে ফের মুম্বইতে ফেরত আসার কথা ছিল। কিন্তু ওই প্রমোদতরণী যাত্রা শুরুর আগেই এনসিবির কাছে খবর মেলে, ওই ক্রুজে বিপুল পরিমাণ মাদক মজুত রয়েছে এবং তা সেবন করার পরিকল্পনা রয়েছে।

এদিকে, বাজেয়াপ্ত করা মোবাইলের চ্যাট থেকেও মাদকের উল্লেখ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে এনসিবি সূত্র। জানা গিয়েছে, আরিয়ানের সঙ্গে তাঁর বন্ধু আরবাজের হোয়াটসঅ্যাপ চ্যাটে একাধিকবার মাদকের কথা উল্লেখ করা হয়েছে। গতকাল আরিয়ান সহ তিনজনের মেডিক্যাল পরীক্ষা হয়ে যাওয়ায় তাদের আদালতে তোলা হয়েছিল। আজ বাকি ৫ জনকেও আদালতে তোলা হবে।

সূত্রের খবর, এনসিবি মাদকচক্রের মূৃল পাণ্ডা ও মাদক সরবরাহকারীদের গ্রেফতার করতে চায়, সেই কারণেই গ্রেফতার ৮ জনের হেফাজতের আবেদন জানাবে তারা। ৮ জনকেই মুখোমুখি বসিয়ে জেরা করা হবে বলে জানা গিয়েছে।

এ দিকে, শনিবার ওই প্রমোদতরণীতে তল্লাশি অভিযান চালিয়ে কোকেন, এমডিএমএ, এক্সটেসি সহ একাধিক নিষিদ্ধ মাদক উদ্ধারের পরই রবিবারও মুম্বইয়ের একাধিক জায়গায় হানা দেয় এনসিবি কর্তারা। ওই অভিযানও প্রমোদতরণীতে মাদকচক্রের সঙ্গে সম্পর্কযুক্ত বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: Lakhimpur Violence: হিংসার ঘটনায় মর্মাহত মুখ্যমন্ত্রী, ৪ মৃত্যু ঘিরে উঠে আসছে একাধিক তত্ত্ব