Mumbai Cyber Crime: মুখের ভাষাই অশান্তি তৈরি করেছিল প্রেমে, সোশ্যাল মিডিয়ায় প্রেমিকার নগ্ন ছবি আপলোড করে শ্রীঘরে যুবক

Mumbai Cyber Crime: অভিযুক্ত যুবক তাঁর নামে ভুয়ো ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট তৈরি করে তাঁর ছবি আপলোড করেছে। আগে যখন ওই যুবকের সঙ্গে তাঁর কথা হত, সেই সময় ভিডিয়ো কলে নানা মুহূর্তের ছবিও তুলে রাখে সে। পরিবারের সদস্য, বন্ধু ও পরিচিতদের কাছে সেই ছবি পাঠিয়ে দেয় ওই যুবক।

Mumbai Cyber Crime: মুখের ভাষাই অশান্তি তৈরি করেছিল প্রেমে, সোশ্যাল মিডিয়ায় প্রেমিকার নগ্ন ছবি আপলোড করে শ্রীঘরে যুবক
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 12:14 PM

মুম্বই: সোশ্যাল মিডিয়ায় আলাপ। সেখান থেকেই ফোনে-ভিডিয়ো কলে চলত কথাবার্তা। প্রেমের সম্পর্ক সবে গাঢ় হতে শুরু করেছে, এমন সময়ই সামনে এল যুবকের আসল রূপ। শুরু হল অকথ্য ভাষায় গালিগালাজ। সামান্য মতবিরোধ হলেও হুমকি দিত সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি ছেড়ে দেওয়ার। শেষ অবধি তাই-ই করল ওই যুবক। নিজের নামে ভুয়ো ইন্সটাগ্রাম প্রোফাইল দেখে ক্লিক করতেই সামনে এল তাদের ভিডিয়ো কলে কথাবার্তার ছবি, যার মধ্যে একাধিক নগ্ন ছবিও রয়েছে। পুলিশে অভিযোগ জানানোর আগেই ওই যুবক তাঁর প্রেমিকার পরিবার ও বন্ধুবান্ধবদের কাছে সেই সমস্ত নগ্ন ছবি পাঠিয়ে দেয়। বুধবার মুম্বই পুলিশের তরফে ২২ বছরের ওই কলেজ পড়ুয়াকে গ্রেফতার করা হয় সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর নগ্ন ছবি আপলোড ও ভাইরাল করে দেওয়ার জন্য।

মুম্বইয়ের ওশিওয়াড়া থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তবে ধৃত যুবকের পরিবারের অভিযোগ, ওই যুবতী ভুয়ো অভিযোগ করেছে। কয়েক মাস আগেই একই অভিযোগ দায়ের করেছিল যুবতী। তার প্রেক্ষিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। জামিনে ছাড়া পাওয়ার পর বিগত তিন মাস ধরে সে মোবাইল ফোন ব্যবহার করছে না বলেই দাবি।

পুলিশের তরফে জানানো হয়েছে, গত ২২ মার্চ ওই যুবতী অভিযোগ জানায় যে, অভিযুক্ত যুবক তাঁর নামে ভুয়ো ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট তৈরি করে তাঁর ছবি আপলোড করেছে। আগে যখন ওই যুবকের সঙ্গে তাঁর কথা হত, সেই সময় ভিডিয়ো কলে নানা মুহূর্তের ছবিও তুলে রাখে সে। পরিবারের সদস্য, বন্ধু ও পরিচিতদের কাছে সেই ছবি পাঠিয়ে দেয় ওই যুবক। ফোন করে হুমকি ও অশালীন ভাষায় গালিগালাজও করে।

জানা গিয়েছে, এর আগে জানুয়ারি মাসেও ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন যুবতী। সেই সময় তাঁকে হুমকি দিয়েছিল যে সম্পর্কচ্ছেদ করলে ছবি ভাইরাল করে দেওয়া হবে। সেই সময় দক্ষিণ মুম্বইয়ের জেজে মার্গ পুলিশ গ্রেফতার করে ওই যুবককে। পরে জামিনে মুক্তি দেওয়া হয় তাকে।

এদিকে, অভিযুক্ত যুবকের মায়ের দাবি, অভিযোগকারিণী মিথ্যা অভিযোগ করেছে। গত জানুয়ারি মাসে গ্রেফতারির পর থেকেই তাঁর ছেলে মোবাইল ব্যবহার করছে না। পুলিশের কাছেই তাঁর মোবাইল ফোন জমা রয়েছে।