Samajwadi Party MLA: ‘প্রকৃত মুসলিম কখনও বিজেপিকে ভোট দেবে না’, কারণ ব্যাখ্যা করলেন সপা বিধায়ক

Uttar Pradesh: বিজেপিকে নিশানা করার পাশাপাশি অখিলেশের প্রাক্তন জোটসঙ্গী তথা বহুজন সমাজবাদী পার্টি প্রধান মায়বতীকেও কটাক্ষ করেছেন এই সপা বিধায়ক।

Samajwadi Party MLA: 'প্রকৃত মুসলিম কখনও বিজেপিকে ভোট দেবে না', কারণ ব্যাখ্যা করলেন সপা বিধায়ক
ছবি: বিধায়কের টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2022 | 5:16 PM

সম্ভল: বিতর্কিত মন্তব্য করলেন উত্তর প্রদেশের (Uttar Pradesh) সমাজবাদী পার্টির (Samajwadi Party) টিকিটে নির্বাচিত বিধায়ক ইকবাল মেহমুদ (Iqbal Mehmood)। মেহমুদের দাবি, মুসলিমরা কোনওভাবেই বিজেপিকেই ভোট দেবে না কারণ যাঁরা নাথুরাম গডসের পুজো করে তাদের কোনওভাবে বিশ্বাস করা সম্ভব নয়। বিজেপিকে কটাক্ষ করার পাশাপাশি আসাদউদ্দিন ওয়েইসির এআইএমআইএমকে বিজেপির ‘বি টিম’ বলে কটাক্ষ করেছেন অখিলেশের দলের এই বিধায়ক।

সম্প্রতি পসমন্দ মুসলিমদের সঙ্গে লখনউতে বৈঠকে বসেছিল বিজেপি। সেই প্রসঙ্গের উদাহরণ টেনে এনে মেহমুদ বৃহস্পতিবার বলেন, “একজন প্রকৃত মুসলিম কখনওই বিজপিকে ভোট দিতে পারে না। কারণ বিজেপি ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ কখনওই মুসলিমদের হতে পারবেন না। যাঁরা গডসের পুজো করেন, মুসলিমরা কখনওই তাদের বিশ্বাস করবে না, কারণ গডসে মহাত্মা গান্ধীকে হত্যা করেছিল।”

বিজেপিকে নিশানা করার পাশাপাশি অখিলেশের প্রাক্তন জোটসঙ্গী তথা বহুজন সমাজবাদী পার্টি প্রধান মায়বতীকেও কটাক্ষ করেছেন এই সপা বিধায়ক। বিভিন্ন বিরোধীদলগুলি একাধিকবার কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছে। তাদের অভিযোগ বিরোধী কণ্ঠ রোধ করতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলিকে ব্যবহার করা হচ্ছে। এই নিয়ে মায়াবতীকে কটাক্ষ করে সপা বিধায়ক জানিয়েছেন, মায়বতী ইডি, সিবিআইয়ের মতো সংস্থাগুলিকে ভয় পাচ্ছে সেই কারণে বিজেপির বিরুদ্ধে তাঁর কোনও আওয়াজ শোনা যাচ্ছে না। ইকবাল বলেন, “সমাজবাদী পার্টি একমাত্র দল যারা বিজেপির বিরুদ্ধে সরাসরি লড়াই করছেন। মায়াবতী ইডি, সিবিআইকে ভয় পান বলেই চুপ করে রয়েছেন।”