Global Safety Summit: গ্লোবাল সেফটি সামিটে পুরস্কৃত মাই হোম কন্সট্রাকশন, হাউস অব লর্ডসে বিশেষ সম্মান পেলেন জুপালি রামু রাও

Global Safety Summit: গ্লোবাল সেফটি সামিট ২০২৪ বিশেষ সম্মানে সম্মানিত করা হল মাই হোম কন্সট্রাকশন প্রাইভেট লিমিটেডের এগজেকিউটিভ ভাইস চেয়ারম্যান জুপালি রামু রাওকে।

Global Safety Summit: গ্লোবাল সেফটি সামিটে পুরস্কৃত মাই হোম কন্সট্রাকশন, হাউস অব লর্ডসে বিশেষ সম্মান পেলেন জুপালি রামু রাও
মাই হোম কন্সট্রাকশনে এগজোকিউটিভ ভাইস চেয়ারম্যান রামু রাও জুপালি।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 6:52 AM

লন্ডন: সাফল্যের নয়া পালক মাই হোম কন্সট্রাকশন গ্রুপের মুকুটে। গ্লোবাল সেফটি সামিট ২০২৪ বিশেষ সম্মানে সম্মানিত করা হল মাই হোম কন্সট্রাকশন প্রাইভেট লিমিটেডের এগজেকিউটিভ ভাইস চেয়ারম্যান জুপালি রামু রাওকে। এর পাশাপাশি দেওয়া হয়েছে ইন্টারন্যাশনাল সেফটি অ্যাওয়ার্ডও। ইন্টারন্যাশনাল সাসটেনাবিলিটি লিডার অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে রামু রাও জুপালিকে। লন্ডনে সংসদের হাউস অব লর্ডসে এই সম্মান দেওয়া হয়।

গ্লোবাল সেফটি সামিট হল বার্ষিক সম্মেলন, যেখানে স্বাস্থ্য, পরিবেশ, সুরক্ষা ও কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি ক্ষেত্রে সফল ইন্ডাস্ট্রিগুলিকে বিশেষ সম্মানে সম্মানিত করা হয়। ইন্ডাস্ট্রিয়াল সেক্টরে তেল, গ্যাস, স্টিল, পাওয়ারপ্ল্যান্ট, পুনর্নবীকরণ শক্তি, নির্মাণ, অ্যাগ্রো, এফএমসিজি, ফুড অ্যান্ড বেভারেজ ক্ষেত্রে মূল্যায়ন করা হয়।    ২০০৯ সালে তৈরি এই ফোরাম আমেরিকান ন্যাশনাল স্ট্যান্ডার্ড ইন্সটিটিউটের গাইডলাইন মেনেই কাজ করে।

২০১৪ সাল থেকে প্রতি বছরই গ্লোবাল সেফটি সামিট ১ হাজারেরও বেশি সুরক্ষা কর্মী, ৪০ জনেরও বেশি বিশিষ্ট বক্তা, শিল্পক্ষেত্রে ৩০ জনেরও বেশি সম্মানিত ব্যক্তিদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। করোনাকালে, ভার্চুয়ালি এই অনুষ্ঠান হয়েছিল। ফোর্বস ম্যাগাজিনের ভারতীয় সংস্করণে পুরস্কার বিজেতাদের তালিকা প্রকাশ করা হয়।শিল্পক্ষেত্রে সফল কোম্পানিগুলি যাতে তাদের কাজ ও পরিষেবা আরও উন্নত হয়, তার জন্যই এই সম্মানের আয়োজন।

এই খবরটিও পড়ুন