পুরনো টুইটে একের পর এক ‘ভুল’, ট্রোলের শিকার নয়া স্বাস্থ্যমন্ত্রী

ক্যাবিনেট মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর টুইটারে তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ করার জন্য কাজ করবেন।

পুরনো টুইটে একের পর এক 'ভুল', ট্রোলের শিকার নয়া স্বাস্থ্যমন্ত্রী
ছবি - পিটিআই
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 1:02 PM

নয়া দিল্লি: ২০১৯ সালে দ্বিতীয় বার ক্ষমতায় এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। তারপর চলতি বছরের ৭ জুলাই মন্ত্রিসভায় সবচেয়ে বড় রদবদল হয়েছে। একাধিক প্রতিমন্ত্রী পূর্ণমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। সেভাবেই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের জায়গায় নতুন স্বাস্থ্যমন্ত্রী হয়েছেন মনসুখ মান্ডব্য। তিনি আগে প্রতিমন্ত্রী ছিলেন। করোনা আবহে স্বাস্থ্যমন্ত্রকের বিরাট দায়িত্ব। তবে নেটজগতে প্রথম দিনই ট্রোলের শিকার হলেন তিনি। পুরোনো টুইটের প্রসঙ্গ টেনে এনে তাঁকে বিঁধেছেন নেটিজ়েনরা।

২০১৩ সালের ২৩ অগস্টে মনসুখ মান্ডব্যের টুইটের স্ক্রিনশটে দেখা যাচ্ছে তিনি লিখেছেন, “মহাত্মা গান্ধীজি ইজ আওয়ার ন্যাশন অব ফাদার।” কিংবা রাহুল গান্ধীকে নিয়ে টুইটে বাক্যের গঠনগত ভুল। সব তুলে এনে নেট মাধ্যমে ট্রোল করা হচ্ছে নয়া স্বাস্থ্যমন্ত্রীকে। যদিও এ বিষয়ে নেট মাধ্যমে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি নব নিযুক্ত স্বাস্থ্যমন্ত্রীর।

ক্যাবিনেট মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর টুইটারে তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ করার জন্য কাজ করবেন। করোনা আবহে প্রথম সারিতে দাঁড়িয়ে সবটা পরিচালনা করছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। কিন্তু দেশে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি ও অক্সিজেনের আকালের সময় প্রশ্নের মুখে পড়তে হয়েছিল স্বাস্থ্যমন্ত্রককে। বিরোধীরা একযোগে নিশানা করেছিল হর্ষ বর্ধনকে। তারই মধ্যে স্বাস্থ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন তিনি।

নয়া স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য গুজরাটের সৌরাষ্ট্র অঞ্চলের বিজেপি নেতা। ২০১৬ সাল থেকে মোদী সরকারের অন্যতম তরুণ মুখ তিনি। মান্ডব্য ২০১২ সালে রাজ্যসভার সাংসদ হয়েছিলেন। ২০১৮ সালে তিনি সাংসদ পদ হারান।

আরও পড়ুন: ভয়াবহ আগুন সিবিআই সদর দফতরে, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন