ট্রান্সফর্মার রুম থেকে আগুন লাগে সিবিআই সদর দফতরে, পরিস্থিতি নিয়ন্ত্রণে দমকলের ৬টি ইঞ্জিন

Fire Broke out at CBI Headquarter: প্রত্যক্ষদর্শীদের দাবি, সিবিআই দফতরের পার্কিং লট থেকেই অনর্গল ধোঁয়া বের হতে দেখা যায়। সেখান থেকেই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে।

ট্রান্সফর্মার রুম থেকে আগুন লাগে সিবিআই সদর দফতরে, পরিস্থিতি নিয়ন্ত্রণে দমকলের ৬টি ইঞ্জিন
ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 1:26 PM

নয়া দিল্লি: ভয়াবহ আগুন সিবিআই সদর দফতরেই। এ দিন দুপুরে নয়া দিল্লিতে অবস্থিত সিবিআই সদর দফতরে আগুন লাগে। গোটা এলাকা ঢেকে যায় ধোঁয়ায়। আগুন লাগার খবর মিলতেই ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ছয়টি ইঞ্জিন, তারা আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছেন।

এ দিন সকাল সাড়ে ১১টা নাগাদ দিল্লির লোধি রোডে অবস্থিত সিবিআইয়ের সদর দফতরে আচমকাই আগুন লাগে। পার্কিং লট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। আগুনের গ্রাস থেকে বাঁচাতে দফতরের ভিতর থেকে সমস্ত আধিকারিক, কর্মীদের বের করে আনা হয়। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে হাজির হয় দমকলের পাঁচটি ইঞ্জিন। পরে আরও একটি ইঞ্জিন পাঠানো হয়।

এখনও অবধি আগুনের উৎস বা কী থেকে আগুন লেগেছে, তা এখনও অবধি জানা না গেলেও বর্তমানে আগুন অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন দমকল আধিকাকরিকরা। সদর দফতরের ভিতরে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা আটকানো সম্ভব হয়েছে বলে জানান তাঁরা।

অগ্নিকাণ্ডের ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি এখনও। তবে কোনও গুরুত্বপূর্ণ নথির ক্ষতি হয়েছে কিনা, তা আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আসার পরই জানা যাবে। প্রাথমিক তদন্তে অনুমান করা হয়, পার্কিং লটের ভিতরে কোথাও শর্ট সার্কিট থেকেই আগুন ছড়িয়ে পড়ে। পরে জানা যায়, বেসমেন্টে যে ট্রান্সফর্মার ও এসি প্ল্যান্ট রুম রয়েছে, সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: গঙ্গাজলে ‘পরিশুদ্ধ’ করোনাও, নদীর জলের নমুনায় মিলল না মারণ ভাইরাসের উপস্থিতি