Nose Chopped: কনের বাবার নাক কেটে নিয়ে পালাল পাত্র পক্ষের লোকেরা

Crime: কমল সিং ভাটির প্রতিবেশীরা জানিয়েছেন, আক্রান্ত প্রৌঢ় সুওয়ালা গ্রামের এক ব্যক্তির সঙ্গে তাঁর মেয়ের বাগদান ঠিক করেছিলেন। কিন্তু পরবর্তী সময়ে তিনি সেই সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন।

Nose Chopped: কনের বাবার নাক কেটে নিয়ে পালাল পাত্র পক্ষের লোকেরা
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 11, 2022 | 6:30 AM

বার্মের : মেয়ের বাগদানে মত ছিল না বাবার। আর তার জেরেই কাটা গেল কনের বাবার নাক। আক্ষরিক অর্থেই তাই হল। ধারাল অস্ত্র দিয়ে ৫৫ বছর বয়সি ওই প্রৌঢ়ের নাক কেটে দেয় একদল দুষ্কৃতী। বুধবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের বার্মের এলাকায়। যারা হামলা চালিয়েছিল, সেই দলের মধ্যেই ছিল পাত্র। এমনই জানিয়েছে স্থানীয় পুলিশ। আক্রান্ত প্রৌঢ়ের নাম কমল সিং ভাটি। বাড়ি বার্মেরের শিও থানা এলাকার ঝাফনলি গ্রামে। ওই হামলার পর তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা কনের বাবার নাক কাটার পর সেই কাটা অংশ নিয়েই চম্পট দেয়। বার্মের পুলিশের সার্কেল অফিসার আনন্দ সিং রাজপুরোহিত জানিয়েছেন, বাগদান না হওয়ায় কনের বাবার নাকে ধারাল অস্ত্রের কোপ বসানো হয়। অভিযুক্তদের পাকড়াও করার জন্য ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি। কমল সিং ভাটির প্রতিবেশীরা জানিয়েছেন, আক্রান্ত প্রৌঢ় সুওয়ালা গ্রামের এক ব্যক্তির সঙ্গে তাঁর মেয়ের বাগদান ঠিক করেছিলেন। কিন্তু পরবর্তী সময়ে তিনি সেই সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন। তাঁর সন্দেহ হয়, ওই বাড়িতে বিয়ে মেয়ে নিরাপদে নাও থাকতে পারে। সেই কারণেই বিয়ে না দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। আক্রান্তের পরিবারের লোকেরা জানিয়েছেন, ওই ছেলের বাড়িতে এর আগে বিয়ে হওয়া একজনকে যৌতুকের জন্য হত্যা করা হয়েছিল।

এই খবরটিও পড়ুন

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, পাত্রপক্ষ বাগদানে অসম্মতির বিষয়টি মেনে নিতে পারেনি। ঘটনায় অপমানিত হয়েই এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারে অভিযুক্তরা। সূত্রের খবর, বিষয়টি নিয়ে এর আগেও কমল সিংকে তাঁর সিদ্ধান্ত বদল করার জন্য চাপ দেওয়া হচ্ছিল পাত্র পক্ষের তরফ থেকে। এমনকী হুমকিও দেওয়া হয়েছিল বলে অভিযোগ। বুধবার কমল সিং যখন কৃষিকাজের জন্য মাঠের দিকে যাচ্ছিলেন, তখনই তাঁর উপর চড়াও হয় অভিযুক্তরা। নির্মমভাবে মারধর করা হয় প্রৌঢ়কে। শেষ পর্যন্ত প্রতিহিংসার থেকে প্রৌঢ়ের নাক কেটে নেয় অভিযুক্তরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla