ভিডিয়ো: ময়লা ফেলার গাড়িতে মৃতদেহ ফেলছে পুলিশ, যোগীরাজ্যে বিতর্ক

টুইটারে পোস্ট হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, দু'জন পুলিশ আধিকারিক কালো ব্যাগে মোড়া এক মৃতদেহ নোংরা ফেলার গাড়িতে তুলছেন।

ভিডিয়ো: ময়লা ফেলার গাড়িতে মৃতদেহ ফেলছে পুলিশ, যোগীরাজ্যে বিতর্ক
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: May 31, 2021 | 2:50 PM

লখনউ: বারবার শিরোনামে উঠে আসছে উত্তর প্রদেশ (Uttar Pradesh)। প্রথমে গঙ্গায় মৃতদেহ ভাসানোর অভিযোগ, তারপর নদীতে মৃতদেহ ছুড়ে ফেলার ভিডিয়ো, আর এখন নোংরা ফেলার গাড়িতে মৃতদেহ নিয়ে যাওয়ার ভিডিয়ো। বারবার চরম অব্যবস্থার ছবি উঠে আসছে উত্তর প্রদেশ থেকে। শনিবার মাহোবা জেলার একটি হাসপাতাল থেকে এক ৫০ বছর বয়সীর মৃদেহ নোংরা ফেলার গাড়িতে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। সঙ্গে সঙ্গে ঘটনার তদন্ত করার নির্দেশ দেন পুলিশ আধিকারিকরা।

টুইটারে পোস্ট হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, দু’জন পুলিশ আধিকারিক কালো ব্যাগে মোড়া এক মৃতদেহ নোংরা ফেলার গাড়িতে তুলছেন। গোটা ঘটনার তদারকি করছেন আরও এক পুলিশ আধিকারিক। এ বিষয়ে সিনিয়র পুলিশ আধিকারিক আরকে গৌতম জানিয়েছেন, তিনি ২৪ ঘণ্টার মধ্যে গোটা ঘটনার তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

মৃত ব্যক্তির ছেলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাঁর বাবা একজন শ্রমিক। কয়েকদিন আগেই তিনি গ্রামে ফিরেছিলেন। তাঁর শরীরে উপসর্গ দেখা দেয়। এরপর বাবাকে হাসপাতালে ভর্তি করেন তিনি। সূত্র মারফত জানা গিয়েছে, গোটা ঘটনার জন্য মৃত ব্যক্তির পরিবারকে দুষেছে স্থানীয় প্রশাসন। ময়নাতদন্তের পর মৃত ব্যক্তির শেষকৃত্য করতে অরাজি হয় পরিবার। এমনকি ওই নোংরা ফেলার গাড়িটিও ওই ছেলেই ব্যবস্থা করেছিল বলে জানায় প্রশাসন।

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক পরীক্ষা কি বাতিল হবে? সুপ্রিম কোর্টে কেন্দ্র জানাল…