Ahmedabad Fire: আমেদাবাদের বহুতলে বিধ্বংসী আগুন, মৃত ১

Ahmedabad Fire: শনিবার আমেদাবাদের একটি বহুতল আবাসে আগুন লাগে। এই অগ্নিকাণ্ডে ১৫ বছরের এক কিশোরীর মৃত্যু হয়েছে বলে খবর।

Ahmedabad Fire: আমেদাবাদের বহুতলে বিধ্বংসী আগুন, মৃত ১
ছবি সৌজন্যে: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 1:33 PM

আমেদাবাদ: গুজরাটের আমেদাবাদের (Ahmedabad Fire) এক বহুতল আবাসনে বিধ্বংসী আগুন লাগল। শনিবার সকালে সেই আবাসনের সাত তলায় আগুন লাগে। আমেদাবাদের শাহিবাগ এলাকায় ওই আবাসন বলে জানা যাচ্ছে। ইতিমধ্য়েই ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন পৌঁছেছে। দমকল কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছেন। এদিকে এই অগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত এক কিশোরীর মৃত্য়ুর খবর মিলেছে। তবে কীভাবে কোথা থেকে আগুন লাগল সেই সম্পর্কে জানা যাচ্ছে না। উদ্ধার কাজ চলছে বলে জানা যাচ্ছে।

গিরধর সার্কেলের বহুতলে আগুন লাগার খবর মিলেছে। অর্কিড গ্রিন বিল্ডিংয়ের সাত তলায় বিধ্বংসী আগুন লাগে। এই আগুনে ঝলসে এক কিশোরীর মৃত্যু হয়েছে। বাথরুমের গিজারে শর্ট সার্কিট থেকে আগুন লাগে বলে প্রাথমিক তদন্তে অনুমান করা হয়েছে। বাড়িতে আসবাবপত্র থাকায় সেখান থেকে নিমেষে আগুন ছড়িয়ে পড়ে। বিল্ডিংয়ের সাততলার এই ফ্ল্যাট থেকে গলগল করে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। সাত তলায় আগুন লাগার ভিডিয়ো দেখা গিয়েছে। আগুন লাগার সময় বাড়িতে পাঁচজন সদস্য উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে।

একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, আবাসনের সাত তলায় আগুন লাগার সময় ওই ফ্ল্যাটের বারান্দাতে দাঁড়িয়েছিল এক কিশোরী। তাঁর বয়স ১৫ বছরের কাছাকাছি বলে জানা গিয়েছিল। এছাড়াও সেই সময় ওই ফ্ল্যাটে মোট ৫ জন ছিলেন। অগ্নিকাণ্ডের খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। ফ্ল্যাটে আটকে থাকা আবাসিকদের উদ্ধার কাজে ঝাঁপিয়ে পড়েন তাঁরা। কিছুক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিশোরীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় কিশোরীর।