PM Modi-CJI: প্রধান বিচারপতির বাড়ির গণেশ পুজোয় হাজির প্রধানমন্ত্রী, চাইলেন এই আশীর্বাদ

Ganesh Puja: প্রধান বিচারপতির বাড়িতে আমন্ত্রণেও তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মারাঠী বেশভূষাতেই দেখা গেল। ক্রিম রঙের কুর্তা-পাঞ্জাবি, গলায় চাদর ও মাথায় মারাঠী টুপি পরেই প্রধান বিচারপতির বাড়িতে যান প্রধানমন্ত্রী।

PM Modi-CJI: প্রধান বিচারপতির বাড়ির গণেশ পুজোয় হাজির প্রধানমন্ত্রী, চাইলেন এই আশীর্বাদ
প্রধান বিচারপতির বাড়ির গণেশ পুজোয় প্রধানমন্ত্রী।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 6:40 AM

নয়া দিল্লি: চারিদিকে উৎসবের আমেজ। গণেশ পুজো থেকেই দুর্গাপুজো, দীপাবলির প্রস্তুতি শুরু হয়ে গেল। আর এই গণেশ চতুর্থীর উদযাপনে সামিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। গণেশজির পুজো-আরতি করতে সোজা পৌঁছে গেলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বাড়িতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

মহারাষ্ট্রেই সবথেকে ধুমধাম করে গণেশ চতুর্থী পালন করা হয়। প্রধান বিচারপতির বাড়িতে আমন্ত্রণেও তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মারাঠী বেশভূষাতেই দেখা গেল। ক্রিম রঙের কুর্তা-পাঞ্জাবি, গলায় চাদর ও মাথায় মারাঠী টুপি পরেই প্রধান বিচারপতির বাড়িতে যান প্রধানমন্ত্রী।

এই খবরটিও পড়ুন

প্রধানমন্ত্রী মোদীকে বাড়ির বাইরেই ছুটে এসে স্বাগত জানান প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় ও তাঁর স্ত্রী।

প্রধান বিচারপতির বাড়িতে গণেশের আরতিও করেন প্রধানমন্ত্রী মোদী।

প্রধানমন্ত্রী নিজেও এক্স হ্যান্ডেলে গণেশ পুজোর ছবি শেয়ার করেছেন। এক্স হ্যান্ডেলে লিখেছেন,  “প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়জির বাড়িতে গণেশ পুজোয় সামিল হয়েছিলাম। ভগবান গণেশ যেন আমাদের সকলকে খুশি, সুখ-সম্মৃদ্ধি ও সুস্বাস্থ্যের আশীর্বাদ দেন।”