Narendra Modi: এবার আপনার হোয়াটসঅ্যাপেও নমো, সরাসরি পাবেন খুঁটিনাটি আপডেট

Narendra Modi: মঙ্গলবার নিজের হোয়াটসঅ্যাপ চ্যানেলে একটি ছবি শেয়ার করেছেন নমো। নয়া সংসদ ভবনের ভিতরে নিজের একটি ছবি। আজ থেকেই নয়া সংসদ ভবন যাত্রা শুরু করল। সেই ছবির সঙ্গে মোদী লিখেছেন, ‘হোয়াটসঅ্যাপ কমিউনিটিতে আসতে পেরে আমি শিহরিত।'

Narendra Modi: এবার আপনার হোয়াটসঅ্যাপেও নমো, সরাসরি পাবেন খুঁটিনাটি আপডেট
হোয়াটসঅ্যাপ চ্যানলে এসে গিয়েছেন নমোImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 7:40 PM

নয়া দিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা শুধু দেশের মাটিতে নয়, বিদেশ বিভুঁইয়েও তিনি সমান জনপ্রিয়। একইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও। ফেসবুক, এক্স, ইনস্টাগ্রাম, ইউটিউবে প্রচুর মানুষ তাঁকে ফলো করেন। আর এবার হোয়াটসঅ্যাপ চ্যানেলেও এসে গেলেন নমো। কিছুদিন আগেই মেটার তরফে হোয়াটসঅ্যাপ চ্যানেল শুরু করা হয়েছে। ভারত-সহ ১৫০-র বেশি দেশে হোয়াটসঅ্যাপ চ্যানেল পরিষেবা চালু করেছে মেটা। এই হোয়াটসঅ্যাপ চ্যানেলগুলির মাধ্যমে, ফলোয়ারদের কাছে বিভিন্ন খুঁটিনাটি বিষয়ের আপডেট দেওয়া যায়।

আর এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এসে গিয়েছেন হোয়াটসঅ্যাপ চ্যানেলে। এবার প্রধানমন্ত্রী মোদীর প্রতিটি আপডেট সরাসরি তাঁর হোয়াটসঅ্যাপ চ্যানেলে দেখতে পারবেন তাঁর ফলোয়াররা। প্রধানমন্ত্রীর প্রতিটি মেসেজ, প্রতিটি আপডেটে ‘রিঅ্যাকশন’ও জানাতে পারবেন ফলোয়াররা।

NaMo in WhatsApp

নরেন্দ্র মোদীর হোয়াটসঅ্যাপ চ্যানেল

মঙ্গলবার নিজের হোয়াটসঅ্যাপ চ্যানেলে একটি ছবি শেয়ার করেছেন নমো। নয়া সংসদ ভবনের ভিতরে নিজের একটি ছবি। আজ থেকেই নয়া সংসদ ভবন যাত্রা শুরু করল। সেই ছবির সঙ্গে মোদী লিখেছেন, ‘হোয়াটসঅ্যাপ কমিউনিটিতে আসতে পেরে আমি শিহরিত। আপনাদের সঙ্গে যোগাযোগের আরও এক ধাপ কাছাকাছি এসে গেলাম। সঙ্গে থাকুন। নতুন সংসদ ভবন থেকে একটি ছবি দিলাম…’

প্রধানমন্ত্রী মোদী হোয়াটসঅ্যাপ চ্যানেলে আসার পর হু হু করে বাড়তে শুরু করেছে ফলোয়ার সংখ্যা। ইতিমধ্যেই ১ লাখ ৪৬ হাজারের বেশি ফলোয়ার হয়ে গিয়েছে। প্রধানমন্ত্রী আজ যে ছবিটি শেয়ার করেছেন, সেখানেও প্রচুর রিঅ্যাকশন আসতে শুরু করেছে। প্রায় ৩০ হাজারের কাছাকাছি রিঅ্যাকশন ইতিমধ্যেই এসে গিয়েছে ছবিটিতে।

কীভাবে যোগ দেবেন প্রধানমন্ত্রী মোদীর হোয়াটসঅ্যাপ চ্যানেলে? মাত্র তিনটি ধাপেই আপনার হোয়াটসঅ্যাপে সরাসরি চলে আসবেন নমো।

প্রথমে আপনাকে নিজের হোয়াটসঅ্যাপ খুলে আপডেটস অপশনে যেতে হবে।

এরপর আপডেটস ট্যাবে একেবারে নীচে চলে আসুন, সেখানে আপনি ‘ফাইন্ড চ্যানেল’ অপশন পেয়ে যাবেন।

সেখানে গিয়ে নরেন্দ্র মোদী লিখে সার্চ করলেই প্রধানমন্ত্রীর হোয়াটসঅ্যাপ চ্যানেল পেয়ে যাবেন আপনি।