PM Narendra Modi: ফের মালা হাতে প্রধানমন্ত্রীর গাড়ির সামনে চলে এল যুবক, প্রশ্নের মুখে মোদীর নিরাপত্তা

আবারও কড়া নিরাপত্তার বেষ্টনী ভেদ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মালা পরাতে তাঁর সামনে চলে এল যুবক। এবারও ঘটনাস্থল সেই কর্নাটক।

PM Narendra Modi: ফের মালা হাতে প্রধানমন্ত্রীর গাড়ির সামনে চলে এল যুবক, প্রশ্নের মুখে মোদীর নিরাপত্তা
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গাড়ির সামনে চলে এল যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 8:22 PM

দাবনগেরে: ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় ফাঁক! আবারও কড়া নিরাপত্তার বেষ্টনী ভেদ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে(PM Narendra Modi) মালা পরাতে তাঁর সামনে চলে এল যুবক। এবারও ঘটনাস্থল সেই কর্নাটক (Karnataka)। যদিও শেষ পর্যন্ত ওই যুবককে ধরে ফেলেছেন প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা। শনিবার বিকালে কর্নাটকের দাবনগেরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই নিয়ে তিন মাসের মধ্যে দু-বার কর্নাটকে একই ঘটনার সম্মুখীন হলেন নমো। গোটা ঘটনায় প্রশ্নের মুখে প্রধানমন্ত্রীর নিরাপত্তা।

জানা গিয়েছে, আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে এদিন কর্নাটকের দাবনগেরে একটি অনুষ্ঠানে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হুবালি-ধারওয়াড় রেলওয়ে স্পোর্টস গ্রাউন্ডে আয়োজিত ২৬ তম জাতীয় যুব উৎসবের সূচনা করতে যান প্রধানমন্ত্রী। ওই অনুষ্ঠানে যাওয়ার পথে একটি হুডখোলা গাড়িতে রোড শোও করেন তিনি। হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে রাস্তার দু-দিকে দাঁড়িয়ে থাকা জনতার উদ্দেশ্যে হাত নাড়তে-নাড়ছিলেন প্রধানমন্ত্রী। আর ধীরে-ধীরে এগোচ্ছিল তাঁর গাড়িটি। সেই সময়ই এক যুবক নিরাপত্তার বেষ্টনী ভেদ করে একটি বড় মালা নিয়ে প্রধানমন্ত্রীর একেবারে কাছে চলে যায়। যদিও শেষ মুহূর্তে মালা পরাতে পারেনি। প্রধানমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা ওই যুবককে ধরে ফেলে।

পুলিশ সূত্রে খবর, ওই যুবক কর্নাটকের কোপ্পালার বাসিন্দা। নরেন্দ্র মোদীর অনুরাগী হওয়ার জন্যই সে প্রধানমন্ত্রীকে মালা পরাতে গিয়েছিল বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। তবে এভাবে নিরাপত্তা বেষ্টনী ভেদ করে প্রধানমন্ত্রীকে মালা পরাতে যাওয়ার জন্য ওই যুবককে আটক করে তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে কর্নাটক পুলিশ জানিয়েছে।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি, স্বামী বিবেকানন্দের জন্মতিথিতে জাতীয় যুব উৎসব পালনে কর্নাটকের হুবালিতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সেখানে আয়োজন করা হয়েছিল বিশাল এক রোড শোয়ের। প্রধানমন্ত্রীকে একবার সামনাসামনি দেখতে ভিড় জমিয়েছিলেন লক্ষ লক্ষ মানুষ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন গাড়ির পাদানিতে দাঁড়িয়ে উপস্থিত জনতার দিকে হাত নাড়তে নাড়তে এগিয়ে যাচ্ছিলেন, সেই সময়ই এক যুবক ছুটে আসেন প্রধানমন্ত্রীর দিকে। তাঁর হাতে ধরা মালা, প্রধানমন্ত্রীকে পরানোর আগেই তাঁকে ধরে ফেলেন এবং সরিয়ে দেন নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজি (SPG)। কিন্তু এই ঘটনার পরই প্রশ্নের মুখে প্রধানমন্ত্রীর নিরাপত্তা।