ভ্যাকসিন নিচ্ছেন নরেন্দ্র মোদী, দেখে নিন সেই মুহূর্তের এক্সক্লুসিভ ছবি

দিল্লি এইমস (AIIMS)-এ আজ সকালে কোভিডের ভ্যাকসিন নেন নরেন্দ্র মোদী (Narendra Modi)।

ভ্যাকসিন নিচ্ছেন নরেন্দ্র মোদী, দেখে নিন সেই মুহূর্তের এক্সক্লুসিভ ছবি
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 9:58 AM

নয়া দিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সোমবার সকালেই দিল্লির এইমস-এ (AIIMS) করোনার (COVID19) টিকা নেন। সূত্রের খবর, মেড ইন ইন্ডিয়া ‘কোভ্যাক্সিন’-এর প্রথম ডোজ় নিয়েছেন তিনি। যে ঘরে বসে টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী, সেই ভ্যাকসিনেশন রুমে পৌঁছে গিয়েছিল টিভি9 নেটওয়ার্ক। এক্সক্লুসিভ সেই মুহূর্তের ছবি পেয়েছি আমরা।

একইসঙ্গে এইমস থেকে টিকা নিয়ে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বেরিয়ে যান, সে মুহূর্তের ছবিও উঠে এসেছে টিভি9 নেটওয়ার্কের ক্যামেরায়। করোনার টিকা নিয়ে দেশবাসীর উদ্দেশে বড় বার্তা দিলেন প্রধানমন্ত্রী। নমোর টিকাগ্রহণ বুঝিয়ে দিল, কোনওরকম সংশয় না রেখে সকলেরই এই টিকা নেওয়া উচিৎ।

আরও পড়ুন: করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী, বার্তা ‘আসুন কোভিড-১৯ মুক্ত দেশ গড়ি’

Prime Minister Narendra Modi took first doze of covid19 vaccine exclusive photo and visual of vaccination room

টিকা নিচ্ছেন নরেন্দ্র মোদী।

নরেন্দ্র মোদী ভ্যাকসিন নেওয়ার পর এইমস দিল্লির নির্দেশক রণদীপ গুলেরিয়া জানান, প্রধানমন্ত্রী মেড ইন ইন্ডিয়া ভ্যাকসিন নিয়েছেন। তাঁর এই টিকাগ্রহণ দেশের মানুষের কাছে বড় বার্তা পৌঁছে দেবে। রণদীপ বলেন, “প্রধানমন্ত্রী বলছিলেন এটা একটা গর্বের মুহূর্ত। মানুষের মনে এই টিকা নিয়ে যে সংশয় ছিল এবার তা পুরোপুরি নিরসন হবে। উনি সকাল ছ’টা-সাড়ে ছ’টা নাগাদ টিকা নিতে এসেছিলেন। মানুষের যাতে কোনও অসুবিধা না হয় তাই তিনি এত সকালেই চলে আসেন। টিকা নেওয়ার সময় উনি পুরোপুরি আত্মবিশ্বাসী ছিলেন।”

Prime Minister Narendra Modi took first doze of covid19 vaccine exclusive photo and visual of vaccination room

টিকা নিলেন নরেন্দ্র মোদী।

ভ্যাকসিন নিয়েই টুইট করেন মোদী। এই যুগান্তকারী আবিষ্কারের জন্য দেশের চিকিৎসক ও বিজ্ঞানীদের ধন্যবাদ জানান সেখানে। সকলকে এক জোট হয়ে এই অতিমারির বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দেন প্রধানমন্ত্রী।

এদিন প্রধানমন্ত্রীর টিকাগ্রহণ, টিকাকরণ প্রক্রিয়াকে আরও গতি দেবে বলেই মনে করছেন রণদীপ গুলেরিয়া। তাঁর কথায়, “প্রধানমন্ত্রীর তরফে এটা অনেক বড় বার্তা। এবার থেকে সাধারণ মানুষও নিঃসংশয়ে টিকা নেবেন। উনি বলেছেন, নিজের দেশে টিকা তৈরি হচ্ছে, গোটা দেশ এ জন্য গর্বিত।”