স্বামী করোনা আক্রান্ত হতেই নিভৃতবাসে গেলেন প্রিয়ঙ্কা

শুক্রবার ভিডিয়োবার্তায় প্রিয়ঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra) জানান, তাঁর স্বামী রবার্ট বঢরা (Robert Vadra) করোনা আক্রান্ত (COVID Positive) হয়েছেন। তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও চিকিৎসকদের পরামর্শে তিনি আইসোলেশনে রয়েছেন।

স্বামী করোনা আক্রান্ত হতেই নিভৃতবাসে গেলেন প্রিয়ঙ্কা
দুদিনের সফরে প্রায় সমগ্র রায়বরেলি চষে ফেলেন প্রিয়াঙ্কা। ছবি ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 5:29 PM

নয়া দিল্লি: কথা ছিল বিধানসভা নির্বাচনের আগেই অসম(Assam), তামিলনাড়ু(Tamil Nadu), কেরলে (Kerala) প্রচার সারতে যাবেন কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢরা(Priyanka Gandhi Vadra)। কিন্তু নিভৃতবাসে চলে গেলেন তিনি। কারণ, করোনা আক্রান্ত (COVID Positive) হয়েছেন স্বামী রবার্ট বঢরা (Robert Vadra)। প্রিয়ঙ্কা গান্ধীর করোনা রিপোর্ট নেগেটিভ এলেও চিকিৎসকদের পরামর্শে তিনি আপাতত হোম আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শুক্রবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করে প্রিয়ঙ্কা গান্ধী বঢরা জানান, সম্প্রতি করোনাভাইরাসের সংস্পর্শে আসায় আমায় অসম সফর বাতিল করতে হচ্ছে। আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবুও চিকিৎসকদের পরামর্শে আমি আপাতত কিছুদিনের জন্য আইসোলেশনে থাকবো। এই অসুবিধার জন্য আমি ক্ষমা চাইছি। কংগ্রেসের জয়ের কামনা করছি।

ভিডিয়োবার্তায় তিনি আরও যোগ করে জানান, তাঁদের দুই সন্তান মিরায়া ও রেহান সম্প্রতি তাঁদের সঙ্গে না থাকায় তাঁরা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিতই রয়েছে। পরিবারের বাকি সদস্যদেরও রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন: বিজেপি প্রার্থীর গাড়িতে ইভিএম: বিরোধীদের বিক্ষোভে পুনর্নিবাচনের সিদ্ধান্ত কমিশনের, সাসপেন্ড ৪ কর্মী

প্রিয়ঙ্কার স্বামী রবার্ট বঢরাও একটি পোস্টে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তিনি ফেসবুক পোস্টে বলেন, “দুর্ভাগ্যক্রমে আমি করোনা আক্রান্ত কোনও ব্যক্তির সংস্পর্শে আসায় নিজেও করোনা আক্রান্ত হয়েছি। তবে আমার কোনও কোনও উপসর্গ নেই। ভাগ্যক্রমে সন্তান সহ বাকি সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। আশা করছি দ্রুতই স্বাভাবিক জীবনে ফিরতে পারবো।”

আগামী সপ্তাহেই কেরল, তামিলনাডু ও অসমে নির্বাচনী প্রচারে যাওয়ার কথা ছিল প্রিয়ঙ্কা গান্ধী বঢরার। কিন্তু স্বামী করোনা আক্রান্ত হওয়ায় অনিরিদিষ্টকালের জন্য সমস্ত কর্মসূচি বাতিল করেছেন তিনি।

আরও পড়ুন: কোভ্যাকসিনের তৃতীয় ডোজ়ের ট্রায়াল শুরু করতে অনুমোদন দিল ডিজিসিআই