সাংবাদিকের মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়ে আদিত্যনাথকে চিঠি প্রিয়াঙ্কার

মঙ্গলবার সিবিআই তদন্ত চেয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) চিঠি দিলেন প্রিয়াঙ্কা। এর আগে ঘটনার সমালোচনা করে টুইট করেন তিনি।

সাংবাদিকের মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়ে আদিত্যনাথকে চিঠি প্রিয়াঙ্কার
প্রিয়াঙ্কা গান্ধী বঢরা ও যোগী আদিত্যনাথ
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 12:01 AM

লখনউ: মদ মাফিয়াদের (Liquor Mafia) নিয়ে খবর করার পরেই রবিবার সাংবাদিক সুলভ শ্রীবাস্তবের রহস্য মৃত্যু উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। প্রতাপগড় জেলার ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও পুলিশ জানিয়েছে সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন তিনি। তবে মৃতের পরিবারের দাবি তাকে খুন করা হয়েছে। ন্যায়বিচার চেয়ে প্রয়াত সাংবাদিকের স্ত্রী রেণুকা শ্রীবাস্তব ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন।

এবার এই নিয়ে সিবিআই তদন্তের দাবি তুললেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। এর আগে ঘটনার সমালোচনা করে টুইট করেন তিনি। যোগী সরকারকে নিশানা করে তিনি লেখেন, সরকারের পৃষ্ঠপোষকতায় মদ মাফিয়াদের রাজ চলছে উত্তরপ্রদেশে। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। মৃতর পরিবারের সদস্যদের চোখের জলের জবাব কে দেবেন বলেও প্রশ্ন তোলেন।

মঙ্গলবার সিবিআই তদন্ত চেয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি দিলেন প্রিয়াঙ্কা। তিনি চিঠিতে উল্লেখ করেন, ঘটনার কথা জানিয়ে মৃত্যুর একদিন আগেই পুলিশকে চিঠি লিখেছিলেন সুলভ শ্রীবাস্তব। ঠিক এর পরেই তার মৃত্যু রহস্য জনক। এর সিবিআই তদন্ত হওয়া উচিত। পাশাপাশি মৃতের পরিবারকে আর্থিক সাহায্যের দাবি তুলেছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক।

আরও পড়ুন: আজব কাণ্ড ঝাড়খণ্ডে, ভ্যাকসিন নিলে পেট্রোল ফ্রি