পরকীয়া সন্দেহ, স্ত্রীর পায়ে ৩০ কেজি ওজনের শিকল বাঁধলেন স্বামী

শিকলের ওজন ৩০ কেজি। স্বামীর সন্দেহ বিবাহ বহির্ভূত সম্পর্ক (Extra Marital Affair) রয়েছে তার স্ত্রীর। যদিও স্বামীর সন্দেহ অস্বীকার করেন মহিলা।

পরকীয়া সন্দেহ, স্ত্রীর পায়ে ৩০ কেজি ওজনের শিকল বাঁধলেন স্বামী
মহিলার পায়ে শিকল
Follow Us:
| Updated on: Jul 01, 2021 | 1:03 PM

জয়পুর: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল রাজস্থান (Rajasthan)। এক মহিলাকে তিন মাস পায়ে শিকল (Chain) বেঁধে রাখার অভিযোগ। মহিলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন। এ বছর দোলের সময় থেকে শিকলে বাঁধা অবস্থায় রয়েছেন ওই মহিলা। রাজস্থানের প্রতাপগড় জেলার লালগড় অঞ্চলের ঘটনা। এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে মহিলার বাড়িতে পৌঁছন পুলিশ। তারপর মহিলাকে শিকল বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। মহিলার বয়স ৪০ বছর। জানা গিয়েছে ওই শিকলের ওজন ৩০ কেজি। স্বামীর সন্দেহ বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তার স্ত্রীর। যদিও স্বামীর সন্দেহ অস্বীকার করেন মহিলা। তার অভিযোগ, তাকে তিন মাস ধরে নির্যাতন করেছেন স্বামী।

নিজের মা-কে দেখাশোনার জন্য বাপের বাড়িতে যেতেন ওই মহিলা। তার বাপের বাড়ি হিংলাট এলাকায়। বেশি যাতায়াতের কারণে স্বামীর সন্দেহ হয় বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে স্ত্রী। এরপরেই নির্যাতন শুরু হয়। শেষ তিন মাস ৩০ কেজি ওজনের শিকলের সঙ্গে বেঁধে রাখা হয়েছিল মহিলাকে। ঘটনার সঙ্গে যুক্তদের কড়া শাস্তি হবে বলে জানিয়েছেন পুলিশ।

আরও পড়ুন: ড্রোন হামলার পরই কড়া প্রশাসন, রাজৌরিতে নিষিদ্ধ হল ড্রোন কেনাবেচা ও ব্যবহার