Lucknow Murder Case: বৌদিকে প্রেম প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত, ভালবাসায় অসফল হয়ে মারাত্মক কাণ্ড ঘটাল দেওর

Murder Case: পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভূপেন্দ্র সাহু নামের এক ব্যক্তি নিজের দাদা মোহিত সাহু স্ত্রী, অর্থাৎ তাঁর বৌদির প্রেমে পড়েছিলেন। ভূপেন্দ্রে একাধিকবার তাঁর বৌদিকে প্রেমে প্রস্তাব দিয়েছিলেন।

Lucknow Murder Case: বৌদিকে প্রেম প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত, ভালবাসায় অসফল হয়ে মারাত্মক কাণ্ড ঘটাল দেওর
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 7:16 AM

লখনউ: অনেকেই বলে থাকেন প্রেম, সুন্দর অনুভূতিগুলির মধ্যে অন্যতম। প্রেমের জন্য মানুষ সব কিছুই করতে পারে। কিন্তু অনেক সময় প্রেম থেকে জন্ম নয় মারাত্মক প্রতিহিংসা, এবং সেই প্রতিহিংসার কারণে কখনও কখনও এমন কাণ্ড ঘটে, যা হয়ত মেনে নেওয়া খুব কঠিন। কেউ প্রেমে প্রত্যাখ্যাত হয়ে নিজেকে শেষ করা পর বেছে নেন, কেউবা আবার প্রত্যাখান সহ্য করতে না পেরে প্রতিহিংসার আগুনে জ্বলতে থাকেন। প্রতিহিংসার বশে অপরাধ করতেও দ্বিধা বোধ করেন না অনেকে। উত্তর প্রদেশের (Uttar Pradesh) রাজধানী লখনউতে (Lucknow) এই ধরনেরই একটি ঘটনা ঘটেছে। বৌদির প্রেমে পড়ে নিজের দাদাকেই হত্যা (Murder Case) করেছেন এক ব্যক্তি। লখনউয়ের চিনহাট এলাকায় একটি ভাড়া করা ফ্ল্যাটেই থাকত গোটা পরিবার। খুনের ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভূপেন্দ্র সাহু নামের এক ব্যক্তি নিজের দাদা মোহিত সাহু স্ত্রী, অর্থাৎ তাঁর বৌদির প্রেমে পড়েছিলেন। ভূপেন্দ্রে একাধিকবার তাঁর বৌদিকে প্রেমে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু ওই মহিলা দেওরের দেওয়া প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করে এবং তাঁর স্বামীকে গোটা ঘটনার বিষয়ে জানিয়ে দেয়। ঘটনা জানাজানি হওয়ার পরই দুই ভাইয়ের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়, এবং ভূপেন্দ্রকে বাড়ি ছেড়ে চলে যেতে বলে মোহিত। সাময়িকভাবে মোহিতের কথা মেনে নিয়ে বাড়ি ছেলে চলে যায়। পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার (পূর্ব) কাসিম আবিদি জানিয়েছেন, “শনিবার রাতে ভূপেন্দ্র মোহিতে বাড়িতে আসে এবং দুই ভাইয়ের মধ্যে চরম বাগবিতণ্ডা শুরু হয়। সেই সময় ধারাল অস্ত্র দিয়ে মোহিতের গলা কেটে দেয় ভূপেন্দ্র।” পুলিশ জানিয়েছে, জেরার মুখে ভূপেন্দ্র জানিয়েছেন, সে তাঁর দাদাকে মোটেও পছন্দ করত না, সেই কারণে সে তাঁকে হত্যা করেছে। ভূপেন্দ্রর অভিযোগ, তাঁর বৌদি দুই ভাইয়ের মধ্যে বিভেদ তৈরি করেছিল। ঘটনার পিছনে আরও কোনও কারণ আছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন Uddhav Thackeray: ‘দাদাগিরি কী ভাবে ভেঙে দিতে হয় আমরা জানি’, কাদের নিশানা করলেন উদ্ধব?