Murder: রাস্তা থেকেই হামলা শুরু, বাড়িতে ঢুকে কাউন্সিলরকে পরপর গুলিতে ঝাঁঝরা করল দুষ্কৃতীরা!

Crime News: আরজেডি নেতা তথা বিহারের হাজিপুরের স্থানীয় কাউন্সিলর তাঁর বাড়ির সামনেই একটি জামার দোকানে দাঁড়িয়েছিলেন। হঠাৎই বাইকে চেপে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী হাজির হয়। কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে।

Murder: রাস্তা থেকেই হামলা শুরু, বাড়িতে ঢুকে কাউন্সিলরকে পরপর গুলিতে ঝাঁঝরা করল দুষ্কৃতীরা!
দেহ নিয়ে যাওয়া হচ্ছে আরজেডি নেতার।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 21, 2024 | 9:17 AM

পটনা: প্রকাশ্য রাস্তায় হামলা কাউন্সিলরের উপরে। ধাওয়া করে বাড়িতে ঢুকে ঝাঁঝরা করে দিল দুষ্কৃতীরা। নিহত হাজিপুরের স্থানীয় কাউন্সিলর পঙ্কজ রাই। তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী বাইকে চেপে এসে তাঁর উপরে হামলা চালিয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় প্রতিক্রিয়া দিয়ে আরজেডি নেতা তেজস্বী যাদব লিখেছেন যে বিহারে আবার জঙ্গলরাজ ফিরে এসেছে।

মঙ্গলবার সন্ধ্যায় আরজেডি নেতা তথা বিহারের হাজিপুরের স্থানীয় কাউন্সিলর তাঁর বাড়ির সামনেই একটি জামার দোকানে দাঁড়িয়েছিলেন। হঠাৎই বাইকে চেপে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী হাজির হয়। কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। প্রাণ বাঁচাতে কাউন্সিলর বাড়ির ভিতরে দৌড় লাগান। কিন্তু দুষ্কৃতীরা তারপরও থামেনি। বাইক থেকে নেমে বাড়ির ভিতরেই ঢুকে পড়ে তাঁরা। কাউন্সিলরকে তিনটে গুলি করে।

গুলির শব্দ শুনতে পেয়েই ছুটে আসেন পরিবারের সদস্য় ও স্থানীয় বাসিন্দারা। ততক্ষণে দুষ্কৃতীরা ফের বাইকে চেপে পালিয়ে যায়।  কাউন্সিলরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ।

এদিকে, দলের কাউন্সিলর খুনের ঘটনায় মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ও এনডিএ জোট-কেই দুষেছেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা আরজেডি নেতা তেজস্বী যাদব। তিনি বলেন, “নীতীশ কুমারের নেতৃত্বে এনডিএ-র গুন্ডারা ওয়ার্ড কাউন্সিলর পঙ্কজ রাইকে গুলি করে খুন করেছে। মুখ্যমন্ত্রী ও তাঁর দুই উপমুখ্যমন্ত্রী শান্তিতে ঘুমোচ্ছেন আর তাদের গুন্ডারা অশান্তি সৃষ্টি করছে।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)