Viral Video: জল থইথই রাস্তা! স্ত্রীকে নিয়ে স্কুটি সমেত ড্রেনে ঢুকে গেলেন পুলিশকর্মী

Viral Video: জল থইথই রাস্তা! স্ত্রীকে নিয়ে স্কুটি সমেত ড্রেনে ঢুকে গেলেন পুলিশকর্মী
নর্দমায় ঢুকে যাচ্ছেন পুলিশকর্মীর স্কুটি

Aligarh: জলের মধ্যে দিয়েই স্কুটি নিয়ে যাচ্ছিলেন এক পুলিশকর্মী। স্কুটির পিছনে বসেছিলেন তাঁর স্ত্রী।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Jun 20, 2022 | 1:34 PM

আলিগড়: বৃষ্টি হলেই রাস্তায় জল জমে যায়। যার জেরে সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে। কেবল কলকাতা নয়, দেশের বিভিন্ন শহরেই এই সমস্যা রয়েছে। বর্ষাকালে এই সমস্যা আরও গুরুতর আকার ধারন করে। নিকাশী ব্যবস্থার বেহাল দশার জন্য যেমন জল জমে, তেমনই অল্প সময়ের মধ্যে প্রচুর পরিমাণে বৃষ্টিও জল জমার অন্যতম কারণ হয়ে দাঁড়ায়। এই জল জমার জেরে রাস্তায় থাকা গর্ত বা আশপাশের নর্দমার অবস্থান বুঝতে পারেন না পথচারী থেকে বাইক বা সাইকেল চালকরা। যার জেরে অনেক সময়ই দুর্ঘটনার কবলে পড়তে হয় তাঁদের। সম্প্রতি এ রকম ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের আলিগড়ে। জল থইথই রাস্তায় স্ত্রীকে বাইকে করে নিয়ে যাচ্ছিলেন এক পুলিশকর্মী। সে সময় নর্দমায় বাইক নিয়ে ঢুকে গিয়েছেন তাঁরা। সেই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে ওই এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, আলিগড়ের রাস্তায় জল থইথই করছে। সেই জলের মধ্যে দিয়েই স্কুটি নিয়ে যাচ্ছিলেন এক পুলিশকর্মী। স্কুটির পিছনে বসেছিলেন তাঁর স্ত্রী। স্কুটি নিয়ে একটি গলিতে ঢুকতে যাওয়ার সময়ই নর্দমায় ঢুকে গেল স্কুটি। নিয়ন্ত্রণ হারিয়ে  পড়ে গেলেন ওই পুলিশকর্মী ও তাঁর স্ত্রী। তা দেখেই সঙ্গে সঙ্গে ছুটে আসেন, আশপাশে দাঁড়িয়ে থাকা লোকজন। তাঁরা এসে ২জনকে উদ্ধার করেন। জানা গিয়েছে, চোট লাগায় তাঁদের ২ জনকে হাসপাতালে পৌঁছতে সাহায্য করেছিলেন স্থানীয়রা।

জানা গিয়েছে, জনভর্তি রাস্তায় স্কুটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়া ওই পুলিশকর্মীর নাম দয়ানন্দ সিং। ঘটনা নিয়ে তিনি বলেছেন, “আমরা হাসপাতালে যাচ্ছিলাম। বৃষ্টি হওয়ায় নর্দমা খোলা ছিল। যদিও জল জমে থাকায় আমরা তা দেখতে পাইনি। স্কুটি নিয়ে এর মধ্যে পড়ে গিয়েছি। ২ জনেরই আঘাত লেগেছে এই ঘটনায়।”

এই খবরটিও পড়ুন

সূর্য প্রতাপ সিং নামের অবসরপ্রাপ্ত আইএএস অফিসার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিয়ো। সেখানে উত্তর প্রদেশের স্মার্ট সিটির অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA