Train Cancellation: করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার জেরে আজও বাতিল বহু ট্রেন, দেখে নিন তালিকা

Train Cancellation: দুর্ঘটনার জেরে বিপর্যস্ত হয়ে গিয়েছে ওই রুটের রেল চলাচল ব্য়বস্থা। দুর্ঘটনার জেরে শুক্রবার থেকেই বাতিল করে দেওয়া হচ্ছে একাধিক ট্রেন।

Train Cancellation: করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার জেরে আজও বাতিল বহু ট্রেন, দেখে নিন তালিকা
চলছে উদ্ধারকাজ। ছবি:ANI
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 10:18 AM

কলকাতা: বালেশ্বরের ট্রেন দুর্ঘটনার (Balasore Train Accident) দেড়দিন কেটে গিয়েছে। এখনও খুব একটা বদল হয়নি বাহানগার (Bahanaga) চিত্র। দুর্ঘটনাস্থল জুড়ে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে করমণ্ডল এক্সপ্রেসের (Coromandel Express) উল্টে যাওয়া, দুমড়ে-মুচড়ে যাওয়া বগিগুলি। দুর্ঘটনার জেরে বিপর্যস্ত হয়ে গিয়েছে ওই রুটের রেল চলাচল ব্য়বস্থা। দুর্ঘটনার জেরে শুক্রবার থেকেই বাতিল করে দেওয়া হচ্ছে দক্ষিণ-পূর্ব রেলওয়ে (South-Eastern Railway) শাখার একাধিক ট্রেন। আজও নতুন করে বাতিল করা হয়েছে কমপক্ষে ১৬টি ট্রেন।

আজ যে ট্রেনগুলি বাতিল করা হল, সেগুলি হল-

হাওড়া – ফলকনামা এক্সপ্রেস হাওড়া – বেঙ্গালুরু এসএমভি এক্সপ্রেস শালিমার – হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস সাঁতরাগাছি-তিরুপতি এক্সপ্রেস শালিমার -চেন্নাই সেন্ট্রাল এক্সপ্রেস দীঘা-পুরী এক্সপ্রেস শালিমার-পুরী এক্সপ্রেস

খড়গপুর – জাজপুর কেওনঝড় রোড এক্সপ্রেস হাওড়া – ভদ্রক এক্সপ্রেস পুরী – জলেশ্বর মেমু পুরী – বাংরিপসি সুপারফাস্ট

খড়গপুর-খুরদা রোড এক্সপ্রেস ভুবনেশ্বর-বালাসর মেমু পুরী-হাওড়া সুপারফাস্ট পুরী – নন্দনকানন এক্সপ্রেস পুরী-শালিমার এক্সপ্রেস

উল্লেখ্য, গতকালও একাধিক ট্রেন বাতিল করে দেওয়া হয়েছিল। পাশাপাশি বহু ট্রেনের রুটও বদল করে দেওয়া হয়েছে। বালেশ্বরের পরিবর্তে টাটানগর দিয়ে ঘুরিয়ে চালানো হচ্ছে একাধিক ট্রেন। দুর্ঘটনার কারণে রেলের তরফে একাধিক হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। হাওড়া স্টেশনে চালু করা হেল্পলাইন নম্বরটি হল ০৩৩-২৬৩৮২২১৭। খড়গপুরের হেল্পলাইন নম্বর ৮৯৭২০৭৩৯২৫ এবং ৯৩৩২৩৯২৩৩৯। বালেশ্বরের জন্য ৮২৪৯৫৯১৫৫৯ এবং ৭৯৭৮৪১৮৩২২। শালিমার স্টেশনে ৯৯০৩৩৭০৭৪৬ ফোন করে তথ্য পাওয়া যাবে এই দুর্ঘটনা সংক্রান্ত। এছাড়া রাজ্য সরকারের তরফেও দু’টি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। রাজ্যের হেল্পলাইন নম্বরগুলি হল ০৩২২২২২৬৯২৪ এবং ০৩২২২২২৮০৪৪।