তিনকন্যার বিয়েতে বৃক্ষরোপণ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর

মেয়ের বিয়ের (Marriage) আগে তিনটি চারাগাছ বোনেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি নিজেই জানিয়েছেন, আজ একটা বড় দায়িত্ব তিনি পালন করলেন।

তিনকন্যার বিয়েতে বৃক্ষরোপণ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 10:15 PM

বিদিশা: মেয়ের বিয়ে দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী (Madhya Pradesh)। আর তাতে তিনি বেজায় খুশি। টুইট করে তিন মেয়ের বিয়ের কথা জানালেন শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)। ওই তিন মেয়েকে ছোটবেলায় দত্তক নিয়েছিল তিনি। সেই সময় সাংসদ ছিলেন তিনি। স্নেহ মমতার সঙ্গে তিনি এবং তার স্ত্রী তিন মেয়েকে যত্নে পালন করেন।

মেয়ের বিয়ের আগে তিনটি চারাগাছ বোনেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি নিজেই জানিয়েছেন, আজ একটা বড় দায়িত্ব তিনি পালন করলেন। তার তিন মেয়ের নাম রাধা, প্রীতি, সুমন। মেয়ের বিয়ের ছবি শেয়ার কারে হিন্দিতে পোস্ট করেন তিনি। ওই তিনটি গাছ বড় হলে সেই গাছেদের ছায়ায় বসে তিনি মেয়েদের কথা ভাববেন।

বিয়েতে উপস্থিত ছিলেন তার স্ত্রী সাধনা। বিদিশার একটি আশ্রমে তিন মেয়ের বিয়ে দিলেন তিনি। আগামী জীবনের জন্য তিন মেয়েকে আশীর্বাদ ও শুভেচ্ছা জানিয়েছেন শিবরাজ সিং চৌহান। এক সংবাদ সংস্থাকে তিনি জানিয়েছে, সাড়ে তিন বছর থেকে ওই তিন মেয়েকে পালন করছেন তিনি।

আজ তাদের বিয়ে হয়ে যাচ্ছে। একজন বাবা হিসেবে এটা তার কাছে প্রবল আনন্দের। তিনকন্যার কোনও অভিভাবক না থাকায় যত্ন করে মানুষ করেছিলেন তিনি। বিয়ের দিনটি তার কাছে অত্যন্ত পবিত্র বলে উল্লেখ করেছেন তিনি। আরও পড়ুন: অপরাধীর জন্মদিনে কেক খাওয়ালেন পুলিশ কর্তা, তারপর…

COVID third Wave