অপরাধীর জন্মদিনে কেক খাওয়ালেন পুলিশ কর্তা, তারপর…

ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিড়ম্বনায় পড়তে হয়েছে ওই পুলিশ (Police) কর্তাকে। পুলিশ কর্তার নাম মহেন্দ্র নারলেকর এবং অপরাধীর নাম দানিশ শেখ। কেক খাওয়ানো নিয়ে বিপত্তি।

অপরাধীর জন্মদিনে কেক খাওয়ালেন পুলিশ কর্তা, তারপর...
ছবি -টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 7:53 PM

মুম্বই: অপরাধীর জন্মদিন (Birthday) পালন করতে দেখা গেল এক পুলিশ কর্তাকে। জন্মদিনে কেক কেটে আসামীকে খাওয়ালেন পুলিশ অফিসার। যে অপরাধ করে জেল খাটছে তার জন্মদিন কেন উদযাপন করলেন পুলিশ তা নিয়ে বিতর্ক উঠেছে। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে (Social Media)।

ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিড়ম্বনায় পড়তে হয়েছে ওই পুলিশ কর্তাকে। পুলিশ কর্তার নাম মহেন্দ্র নারলেকর এবং অপরাধীর নাম দানিশ শেখ। কেক খাওয়ানো নিয়ে বিপত্তি। জন্মদিনে আসামীকে কেক খাওয়ানোর অভিযোগে বদলি করা হল মহেন্দ্র নারলেকরকে। এর জন্য তাকে শো-কজ করা হয়েছে।

অভিযুক্ত পুলিশ আধিকারিক জানিয়েছেন, তিনি জানতেন না দানিশ শেখের জন্মদিন। আবাসনে কাজ চলছিল তা দেখতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে দেখেন সবাই দানিশ শেখের জন্মদিন পালন করছে। তার আচরণের কারণে মুম্বই পুলিশ এখন অস্বস্তিতে।

একজন সিনিয়র পুলিশ আধিকারিক হয়ে কেন তিনি অপরাধীকে জন্মদিনে কেক খাওয়ালেন তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ঘটনার সমালোচনা করেছেন অনেকে। দানিশ শেখের বিরুদ্ধে একাধিক মামলা চলছে। সমাজের চোখে সে একজন অপরাধী। তাকে কেক খাইয়ে ঝামেলায় জড়ালেন পুলিশ কর্তা। আরও পড়ুন: তালিবান হামলা, আফগানিস্তানে নিহত পুলিৎজার জয়ী ভারতীয় চিত্রসাংবাদিকCOVID third Wave