বোনের শ্লীলতাহানির প্রতিবাদ করতেই পেটে ধারাল অস্ত্রের কোপ দাদাকে

গুরুতর আহত অবস্থায় ওই যুবককে ভর্তি করা হল হাসপাতালে। অঙিযুক্তদের খোঁজে পুলিশ (Delhi Police)।

বোনের শ্লীলতাহানির প্রতিবাদ করতেই পেটে ধারাল অস্ত্রের কোপ দাদাকে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2021 | 3:08 PM

নয়া দিল্লি: বোনের শ্লীলতাহানির প্রতিবাদ করতেই ছুরির কোপ দাদাকে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে ভর্তি করা হল এইমসে (AIIMS)। দিল্লির কালকাজি এলাকার বাসিন্দা এই পরিবার ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ।

শুক্রবারের ঘটনা। রাস্তা দিয়ে যাওয়ার সময় বোনের দিকে অস্বস্তিকর মন্তব্য ছুড়ে দিচ্ছিল তিন যুবক। তারই প্রতিবাদ জানাতে গিয়েছিল ওই যুবক। প্রতিবাদ জানাতেই ওই তিন যুবক মারমুখী হয়ে ওঠে। এরই মধ্যে এক যুবক পেটে ছুরির কোপ বসিয়ে পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, আহত যুবককে এইমসের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। শারীরিক অবস্থার জন্য তাঁর বয়ান এখনও পর্যন্ত পায়নি পুলিশ।

আহত যুবকের বোন পুলিশকে জানিয়েছে, শুক্রবার সে তার দাদার সঙ্গে রাস্তা দিয়ে যাচ্ছিল। সেই সমস তিন যুবক তার দিকে অশ্লীল মন্তব্য ছিড়ে দেয়। এরপরই তার দাদা প্রতিবাদ জানাতে গেলে ওই ঘটনা ঘটে। অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: ১০ হাজার টাকায় ছোট মেয়েকে বেচে দিয়ে বড় মেয়ের চিকিৎসা!

দক্ষিণ-পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার আরপি মীনা জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ৩৫৪ ডি, ৫০৯ ও ৩৪ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তরা গোবিন্দপুরি এলাকার জেজে ক্যাম্পের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।