প্রেমে প্রত্যাখ্যান, ইঞ্জিনিয়ার তরুণীর পেটে-বুকে ছুরি মেরে গ্রেফতার শাহরুখ

সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণীকে গত ২ বছর ধরে চিনত ওই যুবক। একাধিকবার সে প্রেম প্রস্তাব দেয় তরুণীকে। কিন্তু বারবার প্রেমের প্রত্যাখ্যান করে ওই তরুণী।

প্রেমে প্রত্যাখ্যান, ইঞ্জিনিয়ার তরুণীর পেটে-বুকে ছুরি মেরে গ্রেফতার শাহরুখ
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Mar 03, 2021 | 11:17 AM

হায়দরাবাদ: প্রেমে প্রত্যাখ্যান, আর তার জেরেই ২৯ বছর বয়সের সফটওয়্যার ইঞ্জিনিয়ার (Software Engineer) তরুণীর বাড়িতে ঢুকে তাঁকে ছুরি মেরে খুনের চেষ্টা করল যুবক। ইতিমধ্যেই ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সাইবারাবাদ (Cyberabad) কমিশনারেটের নরসিঙ্গি থানার পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিল তরুণীর পরিবার। তারপরই এই নৃশংস ঘটনা ঘটিয়েছে যুবক।

সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণীকে গত ২ বছর ধরে চিনত ওই যুবক। একাধিকবার সে প্রেম প্রস্তাব দেয় তরুণীকে। কিন্তু বারবার প্রেমের প্রত্যাখ্যান করেন ওই তরুণী। এরপর ওই তরুণী হেনস্থার অভিযোগ দায়ের করে ওই যুবকের বিরুদ্ধে। এই অভিযোগের পরই ওই যুবক হামলা চালিয়েছে তরুণীর উপর, এমনটাই জানিয়েছে নরসিঙ্গি থানার পুলিশ।

যে যুবককে পুলিশ গ্রেফতার করেছে, তার নাম সলমন শাহরুখ। মঙ্গলবার সন্ধ্যায় অ্যাপার্টমেন্টের পাঁচিল টপকে তরুণীর কাছে এসেছিল ওই যুবক। এরপর সেখানে তরুণীর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় সলমন শাহরুখের, এরপরই ছুরি দিয়ে হামলা চালায় সে। মেয়ের শরীরে ছুরির আঘাত দেখে চিৎকার করে ওঠেন তরুণীর বাবা-মা। তখন সেখান থেকে পালিয়ে যায় শাহরুখ। এরপর ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশের উচ্চতর আধিকারিক বেঙ্কটসরলু জানিয়েছেন, হামলার পরেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তরুণীকে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। তরুণীর বুকে ও পেটে ছুরির আঘাত রয়েছে। ইতিমধ্যেই তরুণীর সঙ্গে দেখা করতে একাধিকবার হাসপাতালে গিয়েছেন সে রাজ্যের বিজেপি সভাপতি বান্দি সঞ্জয়।

আরও পড়ুন: ‘দেশে জরুরি অবস্থা জারি করে ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন ঠাকুমা’, বিস্ফোরক রাহুল গান্ধী