Student Rape: বেঙ্গালুরুতে পড়তে যাওয়া বাংলার ছাত্রীকে মাথায় বন্দুক ঠেকিয়ে ‘ধর্ষণ’ করল বাড়িওয়ালা

Rape Crime: পুলিশে দায়ের করা অভিযোগ এ রাজ্যের ছাত্রী জানিয়েছেন, তাঁর পুরুষ বন্ধুর ঘরে আসা নিয়ে ঝামেলার সূত্রপাত হয় বাড়িওয়ালার সঙ্গে। পুরুষবন্ধুর আসা নিয়ে আপত্তি ছিল অভিযুক্তের।

Student Rape: বেঙ্গালুরুতে পড়তে যাওয়া বাংলার ছাত্রীকে মাথায় বন্দুক ঠেকিয়ে ‘ধর্ষণ’ করল বাড়িওয়ালা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 6:23 PM

বেঙ্গালুরু: পশ্চিমবঙ্গ থেকে পড়তে গিয়ে বেঙ্গালুরুতে। সেখানে তিনি থাকতেন ভাড়া বাড়িতে। সেই সুযোগে বাড়িওয়ালা ওই ছাত্রীর মাথায় ধর্ষণ করেছেন বলে অভিযোগ। ২০ বছরের ওই ছাত্রী বিএ পড়তে গিয়েছিলেন বেঙ্গালুরুতে। বেঙ্গালুরুর সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের ভাড়া থাকতেন তিনি। ধর্ষণের এই ঘটনা ঘটেছিল এপ্রিল মাসে। কিন্তু রবিবার অভিযুক্ত বাড়িওয়ালাকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। তার পরই সামনে এসেছে এই ধর্ষণের ঘটনা। জানা গিয়েছে, অভিযুক্ত বাড়িওয়ালার বাড়ি বিহারে। বেঙ্গালুরুতে মোজাইল টাইলসের ব্যবসা করেন তিনি। সেখানে স্ত্রী ও সন্তানকে নিয়ে থাকেন অভিযুক্ত বাড়িওয়ালা।

পুলিশে দায়ের করা অভিযোগ এ রাজ্যের ছাত্রী জানিয়েছেন, তাঁর পুরুষ বন্ধুর ঘরে আসা নিয়ে ঝামেলার সূত্রপাত হয় বাড়িওয়ালার সঙ্গে। পুরুষবন্ধুর আসা নিয়ে আপত্তি ছিল অভিযুক্তের। বিভিন্ন অছিলায় অভিযুক্ত তাঁকে ও তাঁর বন্ধুকে হেনস্থা করে বলে অভিযোগ। ১১ এপ্রিল রাতে অভিযুক্তের স্ত্রী, সন্তান ছিল না বাড়িতে। সে সময় আচমকা তাঁর ঘরে ঢোকে অভিযুক্ত। তার পর বন্দুক ঠেকিয়ে তাঁকে ধর্ষণ করেছে বলে পুলিশে অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গ থেকে পড়তে যাওয়া ওই ছাত্রী।

ওই ছাত্রী আরও জানিয়েছেন, তাঁর বন্ধু ঘরে আসাকে ঘিরে একাধিকবার তাঁকে ও তাঁর বন্ধুকে ব্ল্যাকমেল করেছিলেন অভিযুক্ত। তাঁৎ বন্ধুর বাইকে তালা মেরে রেখে দিয়েছিলেন বলেও পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। তাঁর বাবা-মাকে তাঁর ব্যাপারে অপবাদ দেওয়ার ভয়ও দেখিয়েছিলেন। এর পরই বাড়ি ছেড়ে দেওয়ার পরিকল্পনা করেছিলেন ওই ছাত্রী। সে কথা জানানোর পরই এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। ধর্ষণ করার দিন ওই বাড়িওয়ালা মত্ত অবস্থায় ছিলেন বলেও অভিযোগ ২০ বছরের ছাত্রীর।

কিন্তু ধর্ষণের ঘটনা নিয়ে অভিযোগ করার পর তাঁকে ফাঁসানো হচ্ছে বলে পুলিশকে জানান বাড়িওয়ালা। বাড়িওয়ালা জানায়, ছাত্রীর পুরুষবন্ধু আসার বিরোধিতা করাতেই তাঁকে ফাঁসাচ্ছে ওই ছাত্রী। কিন্তু অভিযুক্তের এই মিথ্যা অভিযোগ ধোপে টেঁকেনি। নির্যাতিতা ছাত্রী পুলিশে অভিযোগ করার পর তাঁর ও বাড়িওয়ালার মেডিক্যাল পরীক্ষা করানো হয়। সেই পরীক্ষার রিপোর্ট আসার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে তিন দিনের পুলিশি হেফাজতে রাখা হয়েছে। তাঁর কাছ থেকে রিভালভারও উদ্ধার করা হয়েছে।