Mahua Moitra: মহুয়া-বিতর্কের মধ্যেই দিল্লি পুলিশকে চিঠি সুপ্রিম কোর্টের আইনজীবীর

Mahua Moitra Issue: দিল্লির পুলিশ কমিশনারকে চিঠি পাঠালেন সুপ্রিম কোর্টের আইনজীবী জয় অনন্ত দেহদরাই। জয় অনন্ত দেহদরাই দাবি করছেন, তাঁকে অভিযোগ প্রত্যাহর করার জন্য জোর করার চেষ্টা হয়েছে। অন্যথায় তাঁর সমাজে তাঁর ভাবমূর্তি খারাপ করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

Mahua Moitra: মহুয়া-বিতর্কের মধ্যেই দিল্লি পুলিশকে চিঠি সুপ্রিম কোর্টের আইনজীবীর
দিল্লি পুলিশকে চিঠি আইনজীবীরImage Credit source: Facebook and Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2023 | 7:03 PM

নয়া দিল্লি: মহুয়া-বিতর্কে এবার নয়া মোড়। দিল্লির পুলিশ কমিশনারকে চিঠি পাঠালেন সুপ্রিম কোর্টের আইনজীবী জয় অনন্ত দেহদরাই। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, টাকার বিনিময়ে সংসদে প্রশ্ন তোলার অভিযোগ নিয়ে তিনি চিঠি পাঠিয়েছিলেন সিবিআই ও বিজেপি সাংসদ নিশিকান্ত দুবেকে। সেই অভিযোগের জন্য এবার তিনি ‘ভীষণভাবে প্রাণ সংশয় বোধ করছেন’ বলে দিল্লি পুলিশের কমিশনার সঞ্জয় অরোরাকে চিঠি পাঠালেন। জয় অনন্ত দেহদরাই দাবি করছেন, তাঁকে অভিযোগ প্রত্যাহর করার জন্য জোর করার চেষ্টা হয়েছে। অন্যথায় তাঁর সমাজে তাঁর ভাবমূর্তি খারাপ করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

উল্লেখ্য, মহুয়া-বিতর্কের বিষয়টি নিয়ে ইতিমধ্যেই লোকসভার স্পিকার ওম বিড়লাকে চিঠি পাঠিয়েছেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। সেই অভিযোগের বিষয়টি ইতিমধ্যেই লোকসভার এথিক্স কমিটিতে পাঠিয়েছেন স্পিকার ওম বিড়লা। মহুয়ার অবশ্য স্পষ্ট বক্তব্য, সিবিআই হোক বা এথিক্স কমিটি, কারও প্রশ্নের মুখোমুখি হতেই আপত্তি নেই তাঁর। এক্স হ্যান্ডেলে কিছুদিন আগেই মহুয়া জানিয়ে দিয়েছেন, যে কোনও তদন্তের মুখোমুখি হতে তিনি প্রস্তুত।

এবার সেই বিতর্কে নয়া মাত্রা যোগ করল দিল্লির পুলিশ কমিশনারকে পাঠানো আইনজীবী জয় অনন্ত দেহদরাই। সূত্রের দাবি, এই আইনজীবী হলেন মহুয়ার প্রাক্তন বিশেষ বন্ধু। এই বিতর্ক নিয়ে ইতিমধ্যেই আদালতে অনেক জলঘোলা হয়েছে। এসবের মধ্যেই ‘প্রাণ সংশয়’ প্রকাশ করে দিল্লির পুলিশ কমিশনারকে চিঠি সুপ্রিম কোর্টের আইনজীবীর। চিঠিতে তিনি লিখেছেন, “অত্যন্ত বেদনাদায়ক পরিস্থিতিতে রয়েছি।”