Car Accident: বাসের সঙ্গে SUV গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ শিশু-সহ ১০

Car Accident: ইনোভা গাড়িটিতে ২ শিশু-সহ মোট ১১ জন ছিলেন। তাঁদের মধ্যে এক ব্যক্তি ছাড়া এই দুর্ঘটনায় সকলেরই মৃত্যু হয়েছে। বাসের সঙ্গে সংঘর্ষে ইনোভা গাড়িটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গিয়েছে।

Car Accident: বাসের সঙ্গে SUV গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ শিশু-সহ ১০
বাসের সঙ্গে ধাক্কায় দুমড়ে-মুটচড়ে গিয়েছে এসইউভি গাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 6:59 PM

মহীশূর: সপ্তাহের প্রথম দিন আরও এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হল কর্নাটক (Karnataka)। কর্নাটকের মহীশূরের (Mysuru) কাছে একটি বাসের সঙ্গে সংঘর্ষ হল যাত্রীবোঝাই একটি SUV গাড়ির। সোমবার দুপুরে এই ঘটনায় একেবারে দুমড়ে-মুচড়ে যায় SUV গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই গাড়ির ১০ যাত্রীর। যার মধ্যে ২ শিশুও রয়েছে। ওই গাড়ির একমাত্র জীবিত আরোহী বর্তমানে গুরুতর জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, মহীশূরের কাছে নরসিংহপুরা এলাকায় ইনোভা গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ইনোভা গাড়িটিতে ২ শিশু-সহ মোট ১১ জন ছিলেন। তাঁদের মধ্যে এক ব্যক্তি ছাড়া এই দুর্ঘটনায় সকলেরই মৃত্যু হয়েছে। বাসের সঙ্গে সংঘর্ষে ইনোভা গাড়িটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গিয়েছে।

দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে এবং ওই গাড়ির একমাত্র জীবিত আরোহীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে, ঘাতক বাসটি ধরা যায়নি। বাসচালকের খোঁজ শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, রবিবার বিকালে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল কর্নাটকের কুশতাগি তালুকে। কালকেরি গ্রামের কাছে জাতীয় সড়কের উপরে একটি SUV গাড়ির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। গাড়িটি একেবারে চলন্ত ট্রাকের নীচে চলে গিয়েছিল। ফলে একেবারে দুমড়ে-মুচড়ে যায় SUV গাড়িটি। এই দুর্ঘটনায় দুই শিশু ও এক মহিলা সহ মোট ৬ জনের মৃত্যু হয়।