Unruly Behaviour of Passenger in IndiGo: ২৪-এর বিমানসেবিকাকে অশ্লীল ভাবে ছুঁলেন ৬২-র বৃদ্ধ, বিদেশি যাত্রীর কাণ্ডে মাঝ আকাশে ধুন্ধুমার

Unruly Behaviour of Passenger in IndiGo: ইন্ডিগোর বিমানে কেবিন ক্রুয়ের সঙ্গে অভব্য আচরণ এক যাত্রীর। মুম্বইয়ে বিমান অবতরণের পরই গ্রেফতার যাত্রী।

Unruly Behaviour of Passenger in IndiGo: ২৪-এর বিমানসেবিকাকে অশ্লীল ভাবে ছুঁলেন ৬২-র বৃদ্ধ, বিদেশি যাত্রীর কাণ্ডে মাঝ আকাশে ধুন্ধুমার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 11:21 AM

মুম্বই: এই নিয়ে আট কাণ্ড বিমানে। গত বছরের শেষের দিক থেকেই বিমানে একের পর এক ঘটনা প্রকাশ্যে এসেছে। কখনও এয়ার ইন্ডিয়ার বিমানে মদ্যপ অবস্থায় এক যাত্রী তাঁর সহ যাত্রীর গায়ে প্রস্রাব করেছেন। আবার কখনও বিমানের বাথরুমে বসে ধূমপান করেছেন কোনও যাত্রী। এইসব কাণ্ডের জন্য গত বছরের শেষ থেকেই চর্চায় থেকেছে বিভিন্ন বিমানের ঘটনা। এবার সংবাদ শিরোনামে ইন্ডিগো বিমান। ব্যাঙ্কক থেকে মুম্বই যাচ্ছিল সেই বিমানটি। সেই বিমানের ২৪ বছর বয়সী এক বিমানসেবিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক যাত্রীর বিরুদ্ধে। মুম্বই পুলিশ ইতিমধ্যেই তাকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

ব্যাঙ্কক থেকে মুম্বই যাচ্ছিল ইন্ডিগোর 6E-1052 বিমান। এই বিমানের যাত্রা পথেই মাঝ আকাশে এক যাত্রী বিমানসেবিকার সঙ্গে অভব্য আচরণ করে বলে অভিযোগ ওঠে। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। বিমানসেবিকা খাবার দিতে আসলে তখন তিনি তাঁর সঙ্গে খারাপ আচরণ করেন। শুধু বিমানসেবিকার শ্লীলতাহানিই নয়। এক সহযাত্রীর সঙ্গেও তিনি দুর্ব্যবহার করেন বলে জানা গিয়েছে। ওই যাত্রী সুইডেনের নাগরিক। বয়স ৬২ বছর। তাঁর এহেন আচরণে বিমানের মধ্যে চাঞ্চল্যকর পরিস্থিতি উদ্ভূত হয়।

ঘটনার সূত্রপাত হয় খাবার না থাকা দিয়েই। প্রথমে কেবিন ক্রু জানান, বিমানে সেই মুহূর্তে কোনও খাবার নেই। চিকেনের একটি পদ অর্ডার করেন ওই ব্যক্তি। তারপর পেমেন্টের জন্য কেবিন ক্রু পিওএস মেশিন নিয়ে যাত্রীর কাছে যান। তখন কার্ড সোয়াইপ করার নামে অযাচিতভাবে কেবিন ক্রুয়ের হাত ধরেন বলে অভিযোগ উঠেছে। মুম্বই পুলিশকে ওই ক্রু জানিয়েছেন, তিনি প্রতিবাদ করতেই ওই যাত্রী আসন থেকে উঠে দাঁড়ান। এবং সব যাত্রীর সামনে তাঁর শ্লীলতাহানি করে। তিনি আরও জানিয়েছেন, বাকি কর্মী ও যাত্রীদের সঙ্গেও খারাপ ব্যবহার করেন তিনি। তারপর মুম্বইয়ে বিমান অবতরণের সঙ্গে সঙ্গেই বৃহস্পতিবার ওই যাত্রীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাকে আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে তোলা হয় এবং জামিনও দেওয়া হয়েছে তাকে। উল্লেখ্য, গত তিনমাসে এই নিয়ে আটটি ঘটনার ঘটল বিমানে।