TN Minister’s Daughter Demands Protection: পালালেন মন্ত্রীর মেয়ে, ‘মনের মানুষকে’ বিয়ে করেই বুঝলেন কড়া নাড়ছে শিয়রে মৃত্যু

TN Minister's Daughter Demands Protection: জানা গিয়েছে, অভিযোগকারিণীর নাম জয়াকল্যাণী, পেশায় তিনি চিকিৎসক। তবে তাঁর আরেকটি পরিচয় হল তামিলনাড়ুর মন্ত্রী পিকে শেখর বাবুর মেয়ে। সম্প্রতিই তিনি দীর্ঘ ছয় বছরের প্রেমিক সতীশ কুমারকে বাড়ির অমতে বিয়ে করেন।

TN Minister's Daughter Demands Protection: পালালেন মন্ত্রীর মেয়ে, 'মনের মানুষকে' বিয়ে করেই বুঝলেন কড়া নাড়ছে শিয়রে মৃত্যু
অলঙ্করণ: অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 11:11 AM

বেঙ্গালুরু: দীর্ঘ ছয় বছরের ভালবাসাকে পরিণতি দিতে চেয়েছিলেন দুজনে। কিন্তু কনেপক্ষই পাত্রকে মানতে নারাজ। শেষ অবধি বাড়ির অমতেই পালিয়ে বিয়ে করেন দুজনে। কিন্তু শান্তি কোথায়?  দু’দিন কাটতেই বুঝলেন বাড়ির অমতে বিয়ে করার কড়া মাশুল চোকাতে হতে পারে, রয়েছে প্রাণহানির (Death threat) আশঙ্কাও। সেই কারণেই সরাসরি পুলিশের দ্বারস্থ হলেন নববধূ। এদিকে, যুবতীর পরিচয় জানতেই চোখ কপালে উঠল পুলিশকর্মীদের। কারণ তিনি আর কেউ নন, খোদ রাজ্যের মন্ত্রীর মেয়ে। বাবা ও পরিবারের বিরুদ্ধেই অভিযোগ এনে পুলিশি নিরাপত্তার দাবি করেছেন তিনি।

মঙ্গলবারই সূত্র মারফত জানা যায়, তামিলনাড়ু(Tamil Nadu)-র এক মন্ত্রীর মেয়ে বেঙ্গালুরুর এক থানায় হাজির হন এবং পুলিশি নিরাপত্তার দাবি জানান। কারণ জানতে চাইলে তিনি জানান, বাড়ির অমতে বিয়ে করেছেন, তারপর থেকেই তাঁর ও তাঁর স্বামীর প্রাণের ঝুঁকি তৈরি হয়েছে।

জানা গিয়েছে, অভিযোগকারিণীর নাম জয়াকল্যাণী, পেশায় তিনি চিকিৎসক। তবে তাঁর আরেকটি পরিচয় হল তামিলনাড়ুর মন্ত্রী পিকে শেখর বাবুর মেয়ে। সম্প্রতিই তিনি দীর্ঘ ছয় বছরের প্রেমিক সতীশ কুমারকে বাড়ির অমতে বিয়ে করেন। কিন্তু বাবা প্রভাবশালী হওয়ায় তাঁর ও ব্যবসায়ী স্বামীর জীবনের ঝুঁকি রয়েছে বলেই দাবি মন্ত্রীকন্যার। সেই কারণেই মঙ্গলবার তিনি বেঙ্গালুরু সিটি পুলিশের কমিশনারের কাছে পুলিশি নিরাপত্তার দাবি জানান।

মন্ত্রীর ঘনিষ্ঠসূত্রে জানা গিয়েছে, সম্প্রতিই কর্নাটকের রায়চুরের একটি মঠে হিন্দু আচার-রীতি অনুসরণ করেই জয়াকল্যাণী ও সতীশ বিয়ে করেন। এদিকে, মন্ত্রীও মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ জানান থানায় এবং দাবি করেন যে, তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে।

সরাসরি বাবার বিরুদ্ধে মুখ না খুললেও, জয়াকল্যাণী জানান, বিয়ের পর থেকেই তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। যেকোনও মুহূর্তেই বড় কোনও বিপত্তি ঘটতে পারে বলে আশঙ্কা তাদের। সেই কারণেই পুলিশি নিরাপত্তা চাইছেন তাঁরা।

আরও পড়ুন: Srinagar Grenade Attack : শ্রীনগরে গ্রেনেড হামলায় মৃত ২, ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার দুই