Minor Abuse: মৃগী আক্রান্ত নাবালিকাকে ‘ভূত তাড়ানো’র অছিলায় ‘ধর্ষণ’ তান্ত্রিকের

জানা গিয়েছে, ওই নাবালিকার বয়স ১৪ বছর। গত তিন বছর ধরে মৃগী রোগে আক্রান্ত হয়েছে সে। প্রায়শই খিঁচুনি হয় তার।

Minor Abuse: মৃগী আক্রান্ত নাবালিকাকে ‘ভূত তাড়ানো’র অছিলায় ‘ধর্ষণ’ তান্ত্রিকের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2023 | 7:30 AM

লখনউ: স্নায়ুর সমস্যা জনিত রোগে ভুগছিল এক নাবালিকা। মৃগী হয়েছিল তার। চিকিৎসা করিয়েও সমস্যা কমেনি বলে জানিয়েছেন তার পরিবারের লোকেরা। সে জন্য এক তান্ত্রিকের শরণাপন্ন হয়েছিল নাবালিকার পরিবার। ওই তান্ত্রিক এসে জানায়, অশুভ আত্মা ঢুকে পড়ার কারণেই এই সমস্যা হয়েছে। সেই অশুভ আত্মাকে নাবালিকার থেকে বের করার জন্য তাঁর সঙ্গে নাবালিকাকে নিয়ে যাওয়ার কথা বলেন ওই তান্ত্রিক। তাতে রাজিও হয়েছিলেন ওই নাবালিকার পরিবারের লোকজন। ওই নাবালিকাকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে অভিযুক্ত তান্ত্রিকের বিরুদ্ধে। অভিযুক্ত তান্ত্রিককে গ্রেফতারও করেছে পুলিশ। তবে ধর্ষণের জেরে অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা। উত্তর প্রদেশে কুসাম্বিতে ঘটেছে এই ঘটনা।

জানা গিয়েছে, ওই নাবালিকার বয়স ১৪ বছর। গত তিন বছর ধরে মৃগী রোগে আক্রান্ত হয়েছে সে। প্রায়শই খিঁচুনি হয় তার। গত কয়েক বছর ধরে একটি বেসরকারি হাসপাতালে তার চিকিৎসাও করানো হয়েছে। কিন্তু অবস্থার তেমন উন্নতি হয়নি বলে অভিযোগ। গত সপ্তাহে ওই নাবালিকার বাবা বাড়ির বাইরে ছিলেন। সে সময় এক তান্ত্রিক নাবালিকার বাড়িতে এসেছিল। মেয়েটির মধ্যে অশুভ আত্মা ভর করেছে বলে জানায় তান্ত্রিক। তা দূর করার জন্য নাবালিকাকে নিজের সঙ্গে নিয়ে যায়। এর পরই এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে তাকে তান্ত্রিক ধর্ষণ করে বলে অভিযোগ।

বাড়ি ফিরে ঘটনার কথা পরিবারের লোকেদের জানায় নাবালিকা। এর পর পিপড়ি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের হয়। পিপড়ি থানার স্টেশন হাউস অফিসার শ্রাবণ কুমার সিং জানিয়েছেন, অভিযুক্ত তান্ত্রিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত তান্ত্রিককেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।