নাবালিকাকে ধষর্ণের অভিযোগে গ্রেফতার টিকটক তারকা

টিকটকের মাধ্যমেই ওই নাবালিকার সঙ্গে পরিচয় হয়েছিল তার। এরপরেই প্রেম। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল নাবালিকাকে। সহবাসের কারণে অন্তঃসত্ত্বা (Pregnant) হয় নাবালিকা।

নাবালিকাকে ধষর্ণের অভিযোগে গ্রেফতার টিকটক তারকা
ভিগনেশ কৃষ্ণ

ত্রিসুর: টিকটকের জনপ্রিয় মুখ ভিগনেশ কৃষ্ণকে (Vignesh Krishna) গ্রেফতার করল পুলিশ। নাবালিকাকে ধষর্ণের (Rape) দায়ে তাঁকে গ্রেফতার করা হয়েছে। নাবালিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল টিকটক তারকা। তাপরেই সহবাস করে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনা প্রকাশ্যে এলে গা ঢাকা দেয় ভিগনেশ কৃষ্ণ। কিন্তু শেষ রক্ষা হল না। পুলিশ ধরে ফেলল তাকে।

দেশে টিকটক নিষিদ্ধ হওয়ার আগে পর্যন্ত জনপ্রিয় ছিল সে। প্রচুর ফ্যান ফলোয়ার হয়। জানা গিয়েছে, টিকটকের মাধ্যমেই ওই নাবালিকার সঙ্গে পরিচয় হয়েছিল তার। এরপরেই প্রেম। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল নাবালিকাকে। সহবাসের কারণে অন্তঃসত্ত্বা হয় নাবালিকা। এই মর্মে থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার বাবা মা।

কেরলের ত্রিসুরে ভিগনেশ কৃষ্ণর বাড়ি। বয়স ১৯। ফোন কল অনুসরণ করে তাকে ধরে ফেলে পুলিশ। ত্রিসুর মেডিক্যাল কলেজ হাসপাতালে লুকিয়েছিল টিকটক তারকা। পাসপোর্টের জন্য আবেদন করেছিল। বিদেশে পালানোর উদ্দেশ্য ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। তার বিরুদ্ধে পসকো আইনের একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন: নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও পেট্রোপণ্যের দাম বাড়ায় বামেদের প্রতিবাদ

Click on your DTH Provider to Add TV9 Bangla