জল খাওয়ার ভিডিয়ো পোস্ট করে মমতাকে ‘মিথ্যাশ্রী’ পুরস্কার দেওয়ার দাবি শুভেন্দুর

TMC in Tripura: ভিডিয়ো পোস্ট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি তোপ দেগেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

জল খাওয়ার ভিডিয়ো পোস্ট করে মমতাকে 'মিথ্যাশ্রী' পুরস্কার দেওয়ার দাবি শুভেন্দুর
ভিডিয়ো থেকে নেওয়া ছবি

আগরতলা: সম্প্রতি ত্রিপুরায় গিয়ে আক্রান্ত হয়েছেন তৃণমূল নেতারা। গ্রেফতারও করা হয়েছিল সুদীপ রাহা, জয়া দত্ত-সহ সেই সব নেতাদের। ঘাসফুল শিবিরের অভিযোগ ছিল, ওই সব নেতা-নেত্রীরা আহত হওয়ার পর তাঁদের জল পর্যন্ত দেওয়া হয়নি। সুদীপের কোনও চিকিৎসা হয়নি বলেও অভিযোগ করেছিলেন তৃণমূল নেতারা। ঘটনার চার দিন পরই প্রকাশ্যে এল এমন কিছু ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে সুদীপকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে ও জল খাচ্ছেন জয়া দত্ত। তৃণমূলের বিরুদ্ধে সেই ভিডিয়োকেই হাতিয়ার করে আক্রমণ শানাচ্ছে বিজেপি। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

আজ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে বেশ কয়েকটি ভিডিয়ো। একটিতে দেখা যাচ্ছে সুদীপ রাহার মাথায় যে আগাত লেগেছিল তার চিকিৎসা চলছে, অন্যদিকে দেখা যাচ্ছে জল খাচ্ছেন জয়া দত্ত। অপর একটি ভিডয়োতে রয়েছে বিমানবন্দরের একটি ফুটেজ, যেখানে দেখা যাচ্ছে বিমানবন্দরে হেঁটেই প্রবেশ কর‍ছেন সুদীপ রাহা। অন্যদিকে, কলকাতায় এসএসকেএমে নিয়ে যাওয়া হলে তাঁকে স্ট্রেচারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

এরকমই একটি ভিডিয়ো টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি লিখেছেন, ‘এক গ্লাস জল দেওয়া হয়নি বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে অভিযোগ সামনে এনেছেন, তা সম্পূর্ণ ভিত্তিহীন।’ মমতাকে কটাক্ষ করে শুভেন্দু লিখেছেন, ‘উনি যেন নিজেকে মিথ্যাশ্রী পুরস্কারে পুরস্কৃত করেন।’  অন্যদিকে, তৃণমূল নেতা কুণাল ঘোষের দাবি,  ‘শুভেন্দু মিথ্যা বলছে।’ তিনি জানিয়েছেন, জল তৃনমূলের কর্মীরাই এনে দিয়েছে।
আর সুদীপ, জয়ার আঘাতের চিকিৎসা না করে গ্রেফতারির পর রুটিন প্রেসার দেখা হয়েছে বলেও উল্লেখ করেছেন তিনি।

এ দিকে, আজই অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ মোট ৬ জনের বিরুদ্ধে এফআইআর হয়েছে ত্রিপুরায়। খোয়াই থানার ওসি মনোরঞ্জন দেব বর্মা অভিষেক-সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের তালিকায় রয়েছেন দোলা সেন, কুণাল ঘোষ, ব্রাত্য বসু, সুবল ভৌমিক ও প্রকাশচন্দ্র দাসেরও। তাঁদের বিরুদ্ধে মূলত ২টি ধারায় মামলা করা হয়েছে। ১৮৬ ও ৩৪ নম্বর- এই দুটি ধারায় সরকারি কাজে বাধা দান ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। গতকালই ত্রিপুরায় গিয়েছেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। আজ তাঁর হার ধরে ৫০০ জন কর্মী বিজেপি ও কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দিয়েছে বলে জানা গিয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla