বিকেলে হাঁটতে বেরিয়েই প্রাণঘাতী হামলার মুখে মুখ্যমন্ত্রী! গাড়ি চাপা দেওয়ার চেষ্টা বিপ্লব দেবকে, গ্রেফতার ৩

নিরাপত্তারক্ষীরা ওই গাড়ি আটকানোর চেষ্টা করলেও তা সোজা মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করেই এগিয়ে আসে। বিপদ বুঝে কোনওমতে রাস্তার একধারে ঝাঁপ দেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

বিকেলে হাঁটতে বেরিয়েই প্রাণঘাতী হামলার মুখে মুখ্যমন্ত্রী! গাড়ি চাপা দেওয়ার চেষ্টা বিপ্লব দেবকে, গ্রেফতার ৩
ফাইল চিত্র।

আগরতলা:  গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করা হল মুখ্য়মন্ত্রী বিপ্লব দেব (Biplab Deb)-কে। বিকেলে হাঁটতে বেরিয়েই প্রাণ হারাতে বসেছিলেন তিনি, কোনওমতে রাস্তার এক পাশে লাফ দিয়ে প্রাণ বাঁচালেন নিজের। এই ঘটনায় তিন যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ত্রিপুরা পুলিশ (Tripura Police)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের অভ্যাস মতোই বৃহস্পতিবার বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। নিজের বাসভবনের সামনে শ্যামাপ্রসাদ মুখার্জি লেন ধরে হাঁটছিলেন তিনি, সঙ্গে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরাও। কিন্তু আচমকাই একটি গাড়ি নিরাপত্তাবেষ্টনী ভেঙে ধেয়ে আসে মুখ্য়মন্ত্রীর দিকে।

নিরাপত্তারক্ষীরা ওই গাড়ি আটকানোর চেষ্টা করলেও তা সোজা মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করেই এগিয়ে আসে। বিপদ বুঝে কোনওমতে রাস্তার একধারে ঝাঁপ দেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তবে বিপ্লব দেবকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন এক নিরাপত্তারক্ষী, এমনটাই জানা গিয়েছে।

গাড়িটি সেই মুহূর্তে ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও সে দিন রাতেই কেরচৌমুহানি অঞ্চল থেকে ওই তিন যুবককে গ্রেফতার করা হয় ও গাড়িটিও আটক করা হয়। খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে ওই তিনজনের বিরুদ্ধে। শুক্রবার তাদের আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

নিছকই দুস্কৃতি হামলা নাকি এর পিছনে কোনও রাজনৈতিক উদ্দেশ্য ছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। ধৃত ওই তিন যুবককেও জেরা করা হচ্ছে। আরও পড়ুন: ‘ধ্বংস করতে হবে সন্ত্রাসের পরিকাঠামো’, আফগান পরিস্থিতি নিয়ে নাম না করেই পাকিস্তানকে তোপ ভারতের

Click on your DTH Provider to Add TV9 Bangla