‘দেশের জন্য সবচেয়ে বড় বিপদ মমতা, ইসলামিক সন্ত্রাসবাদীর অঙ্গুলি হেলনে চলছেন’

আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল সুপ্রিমো পরাস্ত হবেন বলে ভবিষ্যদ্বাণীও করে দিয়েছেন এই বিজেপি নেতা। তাঁর কথায়, "মমতা বন্দ্যোপাধ্যায় বাজেভাবে এই নির্বাচনে হারবেন এবং তারপর তাঁকে বাংলাদেশে শরণার্থী হিসেবে আশ্রয় নিতে হবে।"

'দেশের জন্য সবচেয়ে বড় বিপদ মমতা, ইসলামিক সন্ত্রাসবাদীর অঙ্গুলি হেলনে চলছেন'
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jan 17, 2021 | 10:55 PM

বালিয়া: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ‘ইসলামিক সন্ত্রাসবাদীর’ নির্দেশে কাজ করছেন! রাজনৈতিক আক্রমণ করতে গিয়ে তৃণমূল সুপ্রিমোকে নক্ক্যারজনক ভাষায় কটাক্ষ যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার সদস্যের। উত্তর প্রদেশের (Uttar Pradesh) মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লা (Ananda Swarup Shukla) রবিবার আরও বলেন, “পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন শেষ হওয়ার পরে মমতাকে বাংলাদেশে শরণার্থী হয়ে আশ্রয় নিতে হবে।”

আনন্দ স্বরূপ শুক্লা

যোগী রাজ্যের সংসদীয় বিষয়ক রাজ্য মন্ত্রী শুক্লার দাবি, “বাংলার মুখ্যমন্ত্রী ভারতীয়তায় বিশ্বাস করেন না। মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে এদিন তিনি বলেন, “উনি ইসলামিক সন্ত্রাসবাদীর অঙ্গুলি হেলনে চলছেন। পশ্চিমবঙ্গে তিনি হিন্দু দেব-দেবীদের অবমাননা করেছেন এবং মন্দির ভাঙার কাজ করছে। উনি দেশের জন্য সবচেয়ে বড় বিপদে পরিণত হয়েছেন।”

আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল সুপ্রিমো পরাস্ত হবেন বলে ভবিষ্যদ্বাণীও করে দিয়েছেন এই বিজেপি নেতা। তাঁর কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায় বাজেভাবে এই নির্বাচনে হারবেন এবং তারপর তাঁকে বাংলাদেশে শরণার্থী হিসেবে আশ্রয় নিতে হবে।” শুধু এই বিতর্কিত মন্তব্য করেই থেমে থাকেননি তিনি। যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার সদস্য আরও বলেন, “যে মুসলমানরা ভারত মাতা কি জয় এবং বন্দে মাতরম বলবে তাঁদের সম্মান জানানো হবে।”

আরও পড়ুন: বালাকোট এয়ার স্ট্রাইকের কথা তিন দিন আগেই জানতেন অর্ণব গোস্বামী!

এই কুরুচিকর আক্রমণ নিয়ে তৃণমূল বিধায়ক তাপস রায় পাল্টা বলেন, “চরম অসভ্যতা। এরা বর্বর। এটা উত্তর প্রদেশ নয়। ওখানে যোগী সরকার যে কাজ করছে, তাতে হাথরসের মতো ঘটনা হচ্ছে। বাংলার মহিলা মুখ্যমন্ত্রীর উপর স্বরূপ শুক্লার এই আঘাত বাংলা ফিরিয়ে দেবে। সেটার জন্য যেন ওরা প্রস্তুত থাকে। মানুষকে প্ররোচনা দিয়ে ওরা যেভাবে বিদ্বেষ সৃষ্টি করছে, সেটা মোটেই দেশ বা কোনও রাজ্যের জন্য ভাল বিজ্ঞাপন নয়। এই ধরনের কথা বলার উদ্দেশ্যটা কী!”

আরও পড়ুন: এবার কি হিন্দু ভোটে কোপ! ‘জয় বাংলা’ ডাক দিয়ে সেনার বঙ্গে পা