করোনা কেড়ে নিল যোগীরাজ্যের আরও এক মন্ত্রীকে, প্রয়াত বিজেপি নেতা বিজয় কাশ্যপ

সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গুরগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মঙ্গলবার তাঁর মৃত্যু হয়।

করোনা কেড়ে নিল যোগীরাজ্যের আরও এক মন্ত্রীকে, প্রয়াত বিজেপি নেতা বিজয় কাশ্যপ
বিজয় কাশ্যপ। ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: May 19, 2021 | 10:31 AM

লখনউ: করোনার বলি হলেন আরও এক মন্ত্রী। মঙ্গলবার করোনা সংক্রমণে মৃত্যু হল উত্তর প্রদেশের রাজস্ব ও বন্যা নিয়ন্ত্রণ মন্ত্রী বিজয় কাশ্যপের। তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

উত্তর প্রদেশের মুজাফ্ফরনগরের চারথাওয়াল আসনের বিধায়ক ছিলেন বিজয় কাশ্যপ (৫৬)। সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গুরগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। এই নিয়ে উত্তর প্রদেশের তিন মন্ত্রীর মৃত্যু হল করোনা সংক্রমণের কারণে। এর আগে গত বছর কমলরাণী বরুণ ও চেতন চৌহান নামক দুই মন্ত্রীরও মৃত্যু হয় সংক্রমণের কারণে।

মন্ত্রীর মৃত্যুতে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী হিন্দিতে টুইট করে লেখেন, “বিজেপি নেতা তথা উত্তর প্রদেশের মন্ত্রী বিজয় কাশ্যপের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তিনি এমন একজন নেতা ছিলেন, যিনি তৃণমূল স্তরের কর্মীদের সঙ্গে সর্বদা সংযোগ বজায় রেখে চলতেন এবং সর্বদা সাধারণের উন্য়নের কাজে ব্যস্ত থাকতেন। আমি ওনার পরিবার ও সমর্থকদের প্রতি এই দুঃখের মুহূর্তে সমবেদনা জানাচ্ছি। ওম শান্তি!”

অন্যদিকে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও একটি বিবৃতি জারি করে লেখেন, “চারথাওয়ালের বিধায়ক কাশ্যপ, যিনি একজন জনপ্রিয় নেতা ছিলেন, তিনি মন্ত্রীত্ব পদ থেকে মুক্তি পেলেন। ওনার মৃত্যুতে সাধারণ মানুষ সত্যিকারের একজন শুভাকাক্ষীকে হারাল।” শোক প্রকাশ করেছেন বিজেপির সহ-সভাপতি রাধা মোহন সিং ও অন্যান্য নেতারাও।

আরও পড়ুন: আক্রান্তের সংখ্যা হ্রাসের পিছনে লুকিয়ে নিম্নমুখী টিকাকরণের গতি ও পরীক্ষার হার, বড় বিপদের আশঙ্কায় বিশেষজ্ঞরা