ভিডিয়ো: ভয়ঙ্কর তবুও অপরূপ! সেতুর মাঝে দাঁড়িয়ে থাকা ট্রেনে আছড়ে পড়ছে জলপ্রপাত

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সেতুর মাঝখানেই দাঁড়িয়ে রয়েছে ট্রেনটি। বৃষ্টি পড়ছে ঝমঝমিয়ে। আবার জলপ্রপাত থেকেও জলের ছিটে এসে পড়ছে ট্রেনের গায়ে।

ভিডিয়ো: ভয়ঙ্কর তবুও অপরূপ! সেতুর মাঝে দাঁড়িয়ে থাকা ট্রেনে আছড়ে পড়ছে জলপ্রপাত
অসাধারণ সেই মুহূর্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 3:21 PM

গোয়া: চারিদিকে কুয়াশার সাদা চাদর। জলপ্রপাতের পাশ থেকে যেতে গিয়েই অদৃশ্য হয়ে গেল ট্রেনের কয়েকটি কামরা। ভয়ঙ্কর আবার অপরূপ সুন্দর এই দৃশ্যের সাক্ষীই হয়ে রইলেন গোয়া থেকে কর্নাটকগামী ট্রেনের যাত্রীরা।

বিখ্যাত দুধসাগর জলপ্রপাতের গা ঘেঁসে যে রেল লাইন গিয়েছে, তা ধরেই কর্নাটকের দিকে এগোচ্ছিল ট্রেনটি। কিন্তু কুয়াশা ও জলপ্রপাতের জলের প্রবল ঝাপটায় সামনের পথ কিছুই দেখা যাচ্ছিল না। সেই কারণেই মাঝপথে ট্রেন থামিয়ে দিয়ে হয়। ট্রেনের জানলা দিয়ে মুখ বাড়াতেই দেখা মিলল এই অপরূপ দৃশ্যের।

ভারী বৃষ্টিপাতে কার্যত বিপর্যস্ত কোঙ্কন উপকূল। গত সপ্তাহেও বন্ধ ছিল একাধিক রেল পরিষেবা। বৃষ্টি কিছুটা কমতেই ফের চালু করা হয়েছে ট্রেন। একাধারে ভারী বৃষ্টি, অন্যদিকে মান্ডবী নদী থেকে জল ছাড়ার কারণে তৈরি হয়েছে কুয়াশার চাদর। সামনে কী রয়েছে, তা বোঝা দায়। সেই কারণেই গোয়া থেকে বেঙ্গালুরুগামী ওই ট্রেনটিকে ভারী বৃষ্টির জেরে দুধসাগর জলপ্রপাতের সামনেই দাঁড় করিয়ে দিতে হয়। আর তখনই যাত্রীরা এই অপরূপ দৃশ্য ক্যামেরা বন্দি করেন। রেলমন্ত্রকের তরফে ওই ভিডিয়োটি টুইট করতেই তা নিমেষেই ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সেতুর মাঝখানেই দাঁড়িয়ে রয়েছে ট্রেনটি। বৃষ্টি পড়ছে ঝমঝমিয়ে। আবার জলপ্রপাত থেকেও জলের ছিটে এসে পড়ছে ট্রেনের গায়ে। ট্রেনের ইঞ্জিন ও সামনের কয়েকটি কামরা অদৃশ্য হয়ে গিয়েছে কুয়াশায়।

পশ্চিমঘাটের ভগবান মহাবীর অভয়ারণ্য ও মোল্লেম জাতীয় উদ্যানের মাঝে অবস্থিত এই দুধসাগর জলপ্রপাতটি গোয়া থেকে বেঙ্গালুরু যাওয়া পথে দেখা যায়। ৩১০ মিটার উচ্চতার এই জলপ্রপাতটি বহু পর্যটকদের দর্শনীয় স্থানের তালিকাতে থাকে। চেন্নাই এক্সপ্রেস সিনেমাতেও দেখানো হয়েছিল এই জলপ্রপাতটি। আরও পড়ুন: ‘অসাধারণ!’, ভাইরাল ভিডিয়ো দেখে মন্ত্রমুগ্ধ প্রধানমন্ত্রী, কী দেখে এত খুশি হলেন তিনি?