Viral Video : শেষরক্ষা হল না, ৪০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ দেওয়ার পর হাসপাতালে মৃত্যু যুবতীর

Viral Video : কুড়ি বছর বয়সের এক যুবতী ৪০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ দেন। প্রথমে কপাল জোরে বেঁচে গেলেও পরে তাঁর মৃত্যু হয়েছে।

Viral Video : শেষরক্ষা হল না, ৪০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ দেওয়ার পর হাসপাতালে মৃত্যু যুবতীর
গ্রাফিক্স : টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 11:35 AM

নয়া দিল্লি : আত্মহত্যার চেষ্টায় ৪০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ দেন কুড়ি বছর বয়সী এক যুবতী। কপাল জোরে প্রথমে বেঁচে গেলেও পরে হাসপাতালে মৃত্যু হল তাঁর। বৃহস্পতিবার সকালে দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশনের একটি উঁচু প্লাটফর্ম থেকে ওই যুবতী ঝাঁপ দেন। কিন্তু নিরাপত্তারক্ষীদের চেষ্টায় বেঁচে যান সেই যুবতী। তবে অত উঁচু থেকে ঝাঁপ দেওয়ার কারণে আহত হন তিনি। প্রাথমিক চিকিৎসার জন্য় তাঁকে কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সেখানেই মৃত্যু হল তাঁর।

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) একজন মুখপাত্র জানান, অত উঁচু থেকে পড়ার জন্য যুবতী গুরুতর জখম হন, কিন্তু তাঁর জীবন বেঁচে যায়। তাঁকে কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।

যুবতী পঞ্জাবের বাসিন্দা বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টা নাগাদ ২ নম্বর প্লাটফর্মে কিনারায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় ওই যুবতীকে। তারপরই নিরাপত্তারক্ষীরা তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। তাঁকে ঝাঁপ দেওয়া থেকে বিরত থাকার অনুরোধ করেন।

যুবতীর ঝাঁপ দেওয়ার ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিয়োতেই দেখা গিয়েছে, নিরাপত্তা রক্ষী বলছেন, “ম্যাডাম অনুরোধ করে এইদিকে আসুন। ম্যাডাম প্লিজ শুনুন। ম্যাডাম প্লিজ।” তারপরও যুবতী কোনও কথা না শোনায় তাঁকে যে কোনওভাবে উদ্ধারের জন্য তৎপর হন নিরাপত্তা রক্ষীরা। একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। তাঁকে নিরাপদে উদ্ধারের ব্যবস্থা করতে থাকে সেই দল। তারপরই সেই যুবতী সকল অনুরোধ উপেক্ষা করেই ঝাঁপ মারেন। সেখানে উপস্থিত সিআইএসএফ কর্মী এবং দলটি কম্বলের উপর সেই যুবতীকে ধরেন। উল্লেখ্য, একটি প্রতিবেদনে জানা গিয়েছে, ওই যুবতী কথা বলতে ও শুনতে পারেন না। তিনি কেন এই পদক্ষেপ করেন সেই বিষয়েও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : Asaduddin Owaisi : ‘সেদিন কি ঘুমোচ্ছিলেন!’ রাম নবমীর হিংসা নিয়ে গুজরাট পুলিশকে তোপ ওয়েইসির