The Kashmir Files: বক্স অফিসে দারুণ সাফল্য! ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে সোমবার সাংবাদিকদের মুখোমুখি হবেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী

Vivek Agnihotri: ১২ মার্চ (শনিবার) দ্য কাশ্মীর ফাইলস সিনেমার ভূয়সি প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকী সিনেমার পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, তাঁর স্ত্রী ও অভিনেত্রী পল্লবী যোশী, সিনেমার প্রযোজক অভিষেকের সঙ্গে দেখাও করেন প্রধানমন্ত্রী মোদী।

The Kashmir Files: বক্স অফিসে দারুণ সাফল্য! 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে সোমবার সাংবাদিকদের মুখোমুখি হবেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী
বিবেক অগ্নিহোত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 11:58 PM

নয়া দিল্লি : সদ্য মুক্তি পেয়েছে অনুপম খের (Anupam Kher) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত চলচ্চিত্র দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files)। মুক্তি পাওয়ার পর ভাল সারা মিলছে সিনেমায়। শুরুতেই বক্স অফিস কাপাচ্ছে দ্য কাশ্মীর ফাইলস। আর সিনেমার নেপথ্যে যিনি রয়েছেন, তিনি পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Ranjan Agnihotri)। সিনেমার ব্যবসায়িক সাফল্যে খুশি তিনিও। আগামী সোমবার বেলা ১১ টায় দিল্লিতে এক ঝটিকা সাংবাদিক বৈঠক করবেন বিবেক রঞ্জন অগ্নিহোত্রী। সাংবাদিক বৈঠকে অভিনেতা অনুপম খেরকেও থাকার জন্য অনুরোধ করেছেন তিনি। টুইটারে তিনি অনুপম খেরকে তিনি লিখেছেন “আপনি কি আপনার শুটিং থেকে একটু ছোট বিরতি নিয়ে আমার সঙ্গে যোগ দিতে পারবেন?” উল্লেখ্য, এই দ্য কাশ্মীর ফাইলস সিনেমাটি নিয়ে বিতর্কও হয়েছে বিস্তর। তবে সেই সব বিতর্ককে ছাপিয়ে গিয়ে এখন বক্স অফিস কাঁপাচ্ছে অনুপম খের – মিঠুন অভিনীত এই সিনেমা।

দ্য কাশ্মীর ফাইলসের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী

সোমবারের সাংবাদিক বৈঠকে সিনেমার কোন বিষয়গুলি নিয়ে তিনি আলোচনা করবেন, সে বিষয়ে অবশ্য খোলসা করে কিছু বলেননি পরিচালক। তবে বিগত কয়েকদিনে দ্য কাশ্মীর ফাইলস সিনেমার নাম বার বার উঠে এসেছে সংবাদ শিরোনামে। ১২ মার্চ (শনিবার) দ্য কাশ্মীর ফাইলস সিনেমার ভূয়সি প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকী সিনেমার পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, তাঁর স্ত্রী ও অভিনেত্রী পল্লবী যোশী, সিনেমার প্রযোজক অভিষেকের সঙ্গে দেখাও করেন প্রধানমন্ত্রী মোদী।

কাশ্মীর গণহত্যার অন্ধকার ইতিহাস তুলে ধরা হয়েছে সিনেমায়

কাশ্মীর গণহত্যার নৃশংস সত্য কাহিনী বড় পর্দায় তুলে ধরা হয়েছে দ্য কাশ্মীর ফাইলস সিনেমার মাধ্যমে। ১৯৯০ সালে, কাশ্মীরি পণ্ডিতদের যেভাবে নির্যাতিত করা হয়েছিল, তাদের জন্মভিটা থেকে যেভাবে জোর করে বলপূর্বক উৎখাত করে দেওয়া হয়েছিল এবং হত্যা করা হয়েছিল… সেই সব অন্ধকার ইতিহাসের কথা আম জনতার কাছে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। দ্য কাশ্মীর ফাইলস সিনেমাটি ১১ মার্চ মুক্তি পায় এবং শুরুতেই বক্স অফিসে শোরগোল ফেলে দেয়। মুক্তির পর প্রথম দিনেই সাড়ে তিন কোটি টাকারও বেশি ব্যবসা করেছে সিনেমাটি। এরপর দ্বিতীয় দিনে তা বেড়ে হয়েছে সাড়ে আট কোটি টাকা।

আরও পড়ুন : Kapil Sharma – Palash Sen- KK- Shaan: কপিল শর্মা কেকে-র কাছে জানতে চান, প্রীতমের সঙ্গে তাঁর বিশেষ কোনও সম্পর্ক আছে কি?