ভিডিয়ো: অনিয়ন্ত্রিত গাড়ির গতি! একের পর এক বাইক আরোহীকে ধাক্কা, যোধপুরের ঘটনায় মৃত ১

Accident, Audi Car, পুলিশের স্থানীয় সার্কেল অফিসার জানিয়েছেন, ওই কিশোরের মারা যাওয়ার খবর জানিয়েছেন। গাড়ির চালক অমিত নাগরকে (Amit Nagar) গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু এখনও তাঁর বিরুদ্ধে কোনও মামলা রুজু করা হয়নি। এই দুর্ঘটনার তদন্ত করছে পুলিশ।

ভিডিয়ো: অনিয়ন্ত্রিত গাড়ির গতি! একের পর এক বাইক আরোহীকে ধাক্কা, যোধপুরের ঘটনায় মৃত ১
দুর্ঘটনায় মৃত্যু বাইক চালকের (প্রতীকী চিত্র)
Follow Us:
| Updated on: Nov 10, 2021 | 3:17 PM

যোধপুর: গাড়ি চালানোর সময় বিন্দুমাত্র ত্রুটি বিচ্যুতি হলেই দুর্ঘটনা অনিবার্য। তাই গাড়ি চালানোর সময়ে বাড়তি সতর্কতা অবলম্বন করার প্রয়োজনীয়তা রয়েছে। কিন্তু অনেক সময় দুর্ঘটনা গাড়ি চালকে নিয়ন্ত্রনে থাকে না, প্রযুক্তিগত ত্রুটির কারণে ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা। কিন্তু জেনে বুঝে মাত্রারিক্ত গতিতে গাড়ি চালানোর ফলে যোধপুরে (Jodhpur) ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা। রাজস্থানের (Rajasthan) যোধপুরে এক বিলাসবহুল অডি গাড়ি (Audi Car) পিষে দিল একের পর এক বাইক আরোহীকে। এই ঘটনায় এক কিশোর মারা গিয়েছেন। এছাড়াও আরও ৯ জন এই দুর্ঘটনায় আহত হয়েছেন। গাড়ির চালককে আটক করেছে পুলিশ এবং এই দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

যোধপুরের বানসি শিল্প এলাকায় (Bansi Industrial Area) অল ইন্ডিয়া মেডিক্যাল ইন্সটিটিউট। জানা গিয়েছে তীব্র গতিতে ধেয়ে আসা গাড়িটি একের পর এক গাড়িকে ধাক্কা দিয়ে এগিয়ে যেতে থাকে। এই ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তাঁরা একটি বিস্ফোরণের আওয়াজ শোনেন তারপরেই দেখেন, ধেয়ে আসা গাড়িটি একের পর এক গাড়িকে ধাক্কা দিয়ে এগিয়ে চলেছে। এই ঘটনায় ১০ জন আহত হয়েছে এবং অম্বালাল নামে ১৬ বছরের এক কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

দেখে নিন দুর্ঘনার ভিডিয়ো

পুলিশের স্থানীয় সার্কেল অফিসার জানিয়েছেন, ওই কিশোরের মারা যাওয়ার খবর জানিয়েছেন। গাড়ির চালক অমিত নাগরকে (Amit Nagar) গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু এখনও তাঁর বিরুদ্ধে কোনও মামলা রুজু করা হয়নি। এই দুর্ঘটনার তদন্ত করছে পুলিশ। পুলিশের জেরায় অমিত জানিয়েছে ব্রেক ও অ্যাকসিলেরের মাঝে তাঁর পা আটকে গিয়েছিল, তাই সে গাড়ির গতি নিয়ন্ত্রন করতে পারেনি। মঙ্গলবার রাজস্থানেই ছিলেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট (CM Ashok Gehlot)। ঘটনার খবর পেয়েই আহতদের দেখতে তিনি সঙ্গে সঙ্গে হাসপাতালে যান। মৃতর পরিবারকে তিনি ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। দুর্ঘটনায় মারাত্মক আহতদের রাজস্থান সরকারের তরফে ১ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকার অর্থ সাহায্য করা হবে।

আরও পড়ুন Devendra Fadnavis: ‘শুয়োরের সঙ্গে লড়তে নেই’, দাউদ যোগের অভিযোগ ওঠার পরই ইঙ্গিতপূর্ণ পোস্ট ফড়ণবীসের

আরও পড়ুন  Kunal Ghosh On Suvendu Adhikari: ‘নন্দীগ্রাম দিবসে’ শুভেন্দুর জন্ম বৃত্তান্ত নিয়ে কদর্য আক্রমণ কুণালের, শুরু রাজনৈতিক চর্চা