UP Girl Death: বালি মাফিয়ার খোঁজে বাড়িতে তল্লাশি, পুলিশ বেরতেই অভিযোগ উঠল খুনের!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: May 02, 2022 | 4:14 PM

UP Girl Death: বেআইনি বালি খাদান মামলায় অভিযুক্ত এক ব্যক্তির বিরুদ্ধে অ-জামিনযোেগ্য ধারায় ওয়ারেন্ট জারি হতেই তারা অভিযুক্তকে গ্রেফতার করতে গিয়েছিল, কিন্তু ওই ব্যক্তির দেখা না মেলায় খালি হাতে ফিরে আসেন তারা।

UP Girl Death: বালি মাফিয়ার খোঁজে বাড়িতে তল্লাশি, পুলিশ বেরতেই অভিযোগ উঠল খুনের!
প্রতীকী ছবি

লখনউ: বেআইনি বালি খাদানে অভিযুক্তকে ধরতে গিয়েছিল পুলিশ। কিন্তু বাড়িতে গিয়ে দেখা মেলেনি অভিযুক্তের, বরং পুলিশের ঘাড়ে চাপল খুনের দায়। গোটা ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় যোগীরাজ্য। উত্তর প্রদেশের (Uttar Pradesh) চন্দৌলির বাসিন্দা এক পরিবারের অভিযোগ, পুলিশি হেনস্থার জেরে তাদের মেয়ের মৃত্যু হয়েছে। যদিও পুলিশের দাবি, বেআইনি বালি খাদান মামলায় অভিযুক্ত এক ব্যক্তির বিরুদ্ধে অ-জামিনযোগ্য ধারায় ওয়ারেন্ট জারি হতেই তারা অভিযুক্তকে গ্রেফতার করতে গিয়েছিল, কিন্তু ওই ব্যক্তির দেখা না মেলায় খালি হাতে ফিরে আসে তারা।

মৃতার ভাইয়ের অভিযোগ, তল্লাশি অভিযান চালানোর নামে পুলিশ পরিবারের মেয়েদের উপরে নির্যাতন চালিয়েছে। ঘরের ভিতরে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয় বাড়ির মহিলাদের। পুলিশি মারেই এক তরুণীর মৃত্যু হয়েছে, অপর আরেক মহিলাও গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

যদিও পুলিশের দাবি, বালি খাদানের মামলা এক অভিযুক্তকে ধরার জন্যই তারা তল্লাশি অভিযান চালিয়েছিল। ওই ব্যক্তির খোঁজ না মেলায় খালি হাতে ফিরে আসে তারা। ফেরার সময় গ্রামবাসীরা তাড়া করায় দুই পুলিশকর্মী আহত হয়েছেন বলেও জানা গিয়েছে। বর্তমানে তাঁরা হাসপাতালে ভর্তি আছেন।

চান্দৌলির পুলিশ সুপার অঙ্কুর আগরওয়াল জানিয়েছেন, একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দাবি করা হচ্ছে যে পুলিশের তল্লাশি অভিযানের পর এক মহিলাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মহিলা কনস্টেবল নিয়েই পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছিল দুপুর চারটে-সাড়ে চারটে নাগাদ। কিন্তু অভিযুক্তের খোঁজ না মেলায় তারা ফেরত চলে আসে। সন্ধে ছ’টা নাগাদ খবর মেলে যে ওই পরিবারের এক মহিলা সদস্যের মৃত্যু হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদি পুলিশের বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণিত হয়, তবে যথাযথ পদক্ষেপ করা হবে। তবে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ওই মহিলার মৃত্যু অন্য কোনও কারণে হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে গোটা বিষয়টি স্পষ্ট হবে।

যে পুলিশ অফিসারের নেতৃত্বে তল্লাশি অভিযান চালানো হয়েছিল, তাঁকে সাসপেন্ড করা হয়েছে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। এলাকায় শান্তি বজায় রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন: AP Woman Physical Assault: ট্রেন লেট করায় প্ল্যাটফর্মেই ঘুমোচ্ছিল গোটা পরিবার, মধ্যরাতে তরুণীকে টেনে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’ দুষ্কৃতীদের 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla