AP Woman Physical Assault: ট্রেন দেরি করায় প্ল্যাটফর্মেই ঘুমোচ্ছিল গোটা পরিবার, মধ্যরাতে তরুণীকে টেনে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’ দুষ্কৃতীদের

AP Woman Physical Assault: রাতের অন্ধকারে স্টেশন থেকে পাশে ঝোপে টেনে নিয়ে গণধর্ষণ করা হল এক ২৫ বছর বয়সী তরুণীকে। ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের গুন্টুর জেলায়।

AP Woman Physical Assault: ট্রেন দেরি করায় প্ল্যাটফর্মেই ঘুমোচ্ছিল গোটা পরিবার, মধ্যরাতে তরুণীকে টেনে নিয়ে গিয়ে 'গণধর্ষণ' দুষ্কৃতীদের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 1:32 PM

গুন্টুর: কাজের খোঁজে ভিন জেলায় এসেছিলেন স্বামী ও তিন সন্তানকে নিয়ে। স্টেশনে অনেক রাতে ট্রেন পৌঁছনোয়, প্ল্যাটফর্মেই রাত কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। ‘ভুল’ হল সেখানেই। রাতের অন্ধকারে স্টেশন থেকে পাশে ঝোপে টেনে নিয়ে গণধর্ষণ করা হল এক ২৫ বছর বয়সী তরুণীকে। ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের গুন্টুর জেলায়। ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে এবং অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, নির্যাতিতা ওই মহিলা ও তাঁর স্বামী রাজমিস্ত্রির কাজ করেন। সম্প্রতি গুন্টুর জেলায় তাঁরা কাজের খোঁজ পান। শনিবার অন্ধ্র প্রদেশের প্রকাশম জেলার ভেঙ্কটাদ্রিপুরম থেকে গুন্টুর জেলায় আসেন ওই মহিলা ও তাঁর পরিবার। বিকেলে রেপাল্লে স্টেশনে নামার কথা ছিল তাঁদের। কিন্তু ট্রেন দেরি করায় স্টেশনে পৌঁছতে অনেক দেরি হয়। স্টেশনের বাইরে কোনও গণপরিবহন না পাওয়ায় তাঁরা স্টেশনেই রাত কাটানোর সিদ্ধান্ত নেন।

তিন সন্তানকে নিয়ে স্বামী-স্ত্রী প্ল্যাটফর্মের এক কোণেই শুয়েছিলেন। রাত একটা নাগাদ আচমকাই একদল যুবক তাঁদের উপর চড়াও হয় এবং নির্যাতিতার স্বামীকে মারধর করতে শুরু করে। চিৎকার-চেঁচামেচি শুনতে পেয়ে ওই মহিলা ঘুম থেকে উঠে পড়েন। স্বামীকে বাঁচাতে গেলে ওই দুষ্কৃতীরা মহিলাকেই প্ল্যাটফর্মের শেষ প্রান্তে থাকা একটি ঝোপের মধ্যে টেনে নিয়ে যায় এবং গণধর্ষণ করে।

স্ত্রীকে বাঁচাতে ওই ব্যক্তি রেপাল্লে পুলিশ স্টেশনে ছুটে যান এবং গোটা ঘটনা জানান। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই  অভিযুক্তরা পালিয়ে যায়। বর্তমানে ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। ওই মহিলার বয়ান অনুযায়ী, দুই ব্যক্তি তাঁকে ধর্ষণ করেছেন। ইতিমধ্যেই ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

আরও পড়ুন: UP Girl Death: বালি মাফিয়ার খোঁজে বাড়িতে তল্লাশি, পুলিশ বেরতেই অভিযোগ উঠল খুনের!

আরও পড়ুন: TN Charak Shapath Controversy: মঞ্চে তখন উপস্থিত মন্ত্রীরাও, ‘ভুল’ করে ‘চরক শপথ’ পাঠ করল প্রথম বর্ষের পড়ুয়ারা!