ভিডিয়ো: গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত এক মহিলা, ধ্বংসস্তুপ থেকে ১০ বছর বয়সীকে উদ্ধার করল দমকল

LPG Gas Cylinder Blast, পুলিশ সূত্রে খবর, পান্দুগরন স্ট্রীটে এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে দুর্ঘটনায় মৃত ৮০ বছরের বৃদ্ধা রাজলক্ষ্মী চা বানানোর জন্য গ্যাস জ্বালাতে গিয়েছিলেন, তখনই ঘটে এই মারাত্মক দুর্ঘটনা।

ভিডিয়ো: গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত এক  মহিলা, ধ্বংসস্তুপ থেকে ১০ বছর বয়সীকে উদ্ধার করল দমকল
ছবি: টুইটার

চেন্নাই: মঙ্গলবার, সকালে সালেমের কলিঙ্গপট্টিতে এক ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ফলে প্রাণ হারিয়েছেন এক মহিলা। এই দুর্ঘটনায় মোট ১০ জনে আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, পান্দুগরন স্ট্রীটে এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে দুর্ঘটনায় মৃত ৮০ বছরের বৃদ্ধা রাজলক্ষ্মী চা বানানোর জন্য গ্যাস জ্বালাতে গিয়েছিলেন, তখনই ঘটে এই মারাত্মক দুর্ঘটনা। বিস্ফোরণের পরেই ঘটনাস্থলে পৌঁছয় সেভাপেট থানার পুলিশ ও দমকলকর্মীরা। সেখানে আটকে থাকা অধিবাসীদের উদ্ধার করে দমকল।

পুলিশ জানিয়েছে, ওই বাড়িতে বসবাসকারী গোপী নামক ৫২ বছর বয়সী এক মহিলা এই দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। তাঁর দেহের ৯০ শতাংশই পুড়ে গিয়েছে। এই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রতিবেশিরাও আহত হয়েছেন। তাদের মধ্যে ভেঙ্কটরাজন (৬২), ইন্ধিরানী (৫৪), মোহন রাজ (৪০), নাগসুথা (৩০), গোপাল (৭০), ধনলক্ষ্মী (৬৪), সুদর্শন (৬), গণেশান (৩৭), উষারানি (৪০), লোকেশ (১০) অন্যতম।

আরও পড়ুন Chattisgarh reduces fuel price: মধ্যবিত্তের স্বস্তি, পেট্রোল ডিজেলের দামে বড় অঙ্কের ছাড় ছত্তিশগঢ় সরকারের

আরও পড়ুন Congress Leader Kirti Azad: মমতা দিল্লিতে পা রাখতেই কংগ্রেসে ভাঙনের জল্পনা! এবার ঘাসফুলে যোগ দিতে পারেন কীর্তি আজাদ

সালেম জেলার দমকল দফতরের আধিকারিক এম ভেলু জানিয়েছেন, “আমরা সকাল সাড়ে ৬ টা নাগাদ এই দুর্ঘটনার খবর পাই। এই ঘটনায় ১০ জনের বেশি আহত হয়েছেন। তাদের প্রত্যেককেই চিকিৎসার জন্য সালেমের সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। ১০ বছরে পূজা, বাড়ি ধ্বংসস্তুপের নিচে আটকে ছিল, তাঁকে আমরা উদ্ধার করেছি। পূজা মুরুগানের কন্যা। দমকল দফতরের আধিকারিক পদ্মানাভান এখনও ধ্বংসস্তুপের নিচে আটকে রয়েছেন।” সালেমের জেলা কালেক্টর এস কারমেগাম, সালেমের বিধায়ক রাজেন্দ্রন এবং অন্যান্য আধিকারিকরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দেখে নিন ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla