শ্রাদ্ধানুষ্ঠানের পরেরদিনই হাজির করোনায় ‘মৃত’ স্ত্রী, রাগ দেখালেন খোঁজ না নেওয়ায়

পরিবারের তরফ থেকেই ১ জুন শ্রাদ্ধানুষ্ঠান ও শোকসভার আয়োজন করা হয়। কিন্তু পরেরদিন সকালেই বাড়ির দোরগোড়ায় হাজির বৃদ্ধা। দীর্ঘদিন খোঁজ না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

শ্রাদ্ধানুষ্ঠানের পরেরদিনই হাজির করোনায় 'মৃত' স্ত্রী, রাগ দেখালেন খোঁজ না নেওয়ায়
বাড়ি ফিরে সকলের সঙ্গে ওই বৃদ্ধা। ছবি: টুইটার।
জ্যোতির্ময় রায়

| Edited By: Praveen Sahu

Jun 04, 2021 | 3:12 PM

হায়দরাবাদ: করোনা রিপোর্ট পজে়টিভ আসার পরই স্ত্রীকে হাসপাতালে ভর্তি করে এসেছিলেন সত্তরোর্ধ্ব বৃদ্ধ। প্রতিদিন দেখতেও যেতেন স্ত্রীকে। কিন্তু একদিন আচমকাই দেখলেন বেডে নেই স্ত্রী। আশেপাশের ওয়ার্ড ঘুরেও খোঁজ না মিলতে নার্সের কাছে খোঁজ নিতেই বলা হল, মারা গিয়েছেন উনি। নিয়ম অনুযায়ী প্লাস্টিকে মুড়ে একটি দেহও তুলে দেওয়া হল ওই বৃদ্ধের হাতে। দেহ সৎকার করে ১৫ দিন বাদে শ্রাদ্ধশান্তি মিটতেই পরেরদিনই হাজির স্ত্রী। হাসপাতালে খোঁজ নিতে না যাওয়ার জন্য রাগও দেখালেন বৃদ্ধা।

আশ্চর্যজনক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের কৃষ্ণা জেলার খ্রিস্টানপেট গ্রামে। গত ১২ মে করোনা আক্রান্ত বৃদ্ধাকে বিজয়ওয়াড়ার সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। স্ত্রীকে দেখতে রোজ হাসপাতালে যেতেন সত্তরোর্ধ্ব বৃদ্ধ। তবে ১৫ মে তিনি কোভিড ওয়ার্ডে স্ত্রীকে দেখতে না পেয়েই আশে পাশের ওয়ার্ডে খোঁজ খবর শুরু করেন। কোথাও না পেয়ে নার্সদের কাছে সাহায্য চাইতেই জবাব মেলে, ওনার স্ত্রী মারা গিয়েছেবন। সেই কারণেই দেহ সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

এরপরই হাসপাতালের মর্গ থেকে বৃদ্ধের হাতে কালো প্লাস্টিকে মোড়া একটি দেহ তুলে দেওয়া হয়। ভারাক্রান্ত মনেই গ্রামে নিয়ে এসে স্ত্রীর দেহ সৎকার করেন তিনি। কয়েকদিন বাদেই, ২৩ মে খাম্মাম জেলা হাসপাতাল থেকে খবর আসে করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে তাঁদের ৩৫ বছরের ছেলেরও।

পরিবারের তরফ থেকেই দু’জনের জন্য শ্রাদ্ধানুষ্ঠান ও শোকসভার আয়োজন করা হয় ১ জুন। কিন্তু পরেরদিন সকালেই বাড়ির দোরগোড়ায় হাজির বৃদ্ধা। দীর্ঘদিন খোঁজ না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। জানান, হাসপাতালের তরফেই তাঁকে বাড়ি আসার জন্য ৩ হাজার টাকা দেওয়া হয়েছে।

জাগ্গিয়াপেট থানার সাব ইন্সপেকটর জানান, হাসপাতালের গাফিলতি রয়েছে, এই মর্মে কোনও অভিযোগ এখনও অবধি দায়ের হয়নি।

আরও পড়ুন: ব্যস্ত মুম্বইয়ে বন্ধই থাকবে লোকাল ট্রেন, ৫ ধাপে আনলক প্রক্রিয়ার ঘোষণা রাজ্য সরকারের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla